• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,

‘সন্তান’ প্রসঙ্গে মুখ খুললেন পরমব্রতর স্ত্রী পিয়া


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ২৩, ২০২৩, ০৪:৪৬ পিএম
‘সন্তান’ প্রসঙ্গে মুখ খুললেন পরমব্রতর স্ত্রী পিয়া
অনুপম রায়- পিয়া চক্রবর্তী- পরমব্রত চ্যাটার্জি। ছবি: সংগৃহীত

টালিউডের আলোচিত শিল্পী অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী পিয়া চক্রবর্তীর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন অভিনেতা-নির্মাতা পরমব্রত চ্যাটার্জি। গত ২৭ নভেম্বর ঘরোয়া আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন এই যুগল। এরপর থেকে নানা সমালোচনার শিকার হতে হয় এই যুগলকে। সে বিষয়ে কখনো পরমব্রত আবার কখনো পিয়া মুখ খুলেছে। তবুও থেমে নেই সমালোচনা। নতুন করে তৈরি হয়েছে নানা গুঞ্জন। বলা হচ্ছে, পিয়া চক্রবর্তীর দু’টি সন্তান আছে এবং সেই সন্তানদের ছেড়ে পরমব্রতকে বিয়ে করেছেন পিয়া। এবার সন্তান প্রসঙ্গে সামাজিক যোগাযোগমাধ্যমে মুখ খুলেছেন গায়িকা পিয়া।

শুক্রবার (২২ ডিসেম্বর) এক ফেসবুক পোস্টে পরমব্রতর বর্তমান স্ত্রী লেখেন, “জনস্বার্থে প্রচার করছি, বাধ্য হয়ে। পিয়া চক্রবর্তীর, মানে আমার, কোনো সন্তান নেই। কস্মিনকালেও ছিল না। দুটিও নয়, একটিও নয়। দয়া করে ভুয়া নিউজ ফ্যাক্টরি দ্বারা মুরগি হবেন না। আচ্ছা নমস্কার। জনতার মঙ্গল হোক।”

গত ২৭ নভেম্বর দুপুরে পরিবারের উপস্থিতিতে যোধপুর পার্কে পরমব্রতের বাড়িতেই আইনিভাবে বিয়ে সারেন টালিউডের জনপ্রিয় অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় ও গায়িকা পিয়া চক্রবর্তী। এর একদিন পরেই হাসপাতলে ভর্তি করা হয় পিয়াকে। সেখান থেকে সুস্থ হয়ে বাসায় ফিরে মধুচন্দ্রিমায় যায় এই যুগল। 

Link copied!