• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,

নমনের ফিচারিংয়ে গাইলেন নুজহাত রাহনুমা


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: ডিসেম্বর ৩, ২০২৩, ০১:৪৮ পিএম
নমনের ফিচারিংয়ে গাইলেন নুজহাত রাহনুমা
গীতিকার নমন ও সংগীতশিল্পী নুজহাত রাহনুমা। ছবি: সংগৃহীত

শৈশব থেকেই এখন পর্যন্ত ঘিরে আছে শুধুই সংগীত। গল্প, আড্ডা, জীবনযাপন সবকিছুই সংগীতকে ঘিরে। বলছি, গীতিকার-সুরকার ও সংগীত পরিচালক নমনের কথা। সম্প্রতি এই গীতিকার নিয়ে এসেছেন রবীন্দ্রসংগীত ‘একি লাবণ্যে পূর্ণ প্রাণ’। নমন ফিচারিংয়ে গানটি গেয়েছেন নুজহাত রাহনুমা।

বিরতি দিয়ে আবার ফিরে আসা প্রসঙ্গে নমন বলেন, “এই এরেঞ্জমেন্টটি করতে পেরে ভীষণ আনন্দিত। যারা শ্রোতার মতো শ্রোতা, তাদের জন্যই এ গান। গানটি গাওয়ার মতো সাহস সবাই করতে চায় না। তবে সেই সাহস দেখিয়ে ভালো গেয়েছেন নুজহাত। এখন থেকে নিয়মিত গান প্রকাশ করব।”

আলোচিত এই গীতিকার আরও বলেন, “এরই মধ্যে কাজ শুরু হয়েছে। সিডির যুগে যেভাবে ফিচারিং অডিও অ্যালবামগুলো করা হতো ঠিক সেই সময়টাকে স্মরণ করেই এখনকার কাজগুলো করা হচ্ছে। সামনে আরও ভালো কিছু কাজ আসছে।”

নতুন গান প্রসঙ্গে সংগীতশিল্পী নুজহাত বলেন, “নিয়মিত সঙ্গীত চর্চা করছি। রবীন্দ্রসংগীতের প্রতি ভালোবাসা ছোটবেলা থেকেই। অনুপ্রেরণায় ছিলেন বাবা। এত সুন্দর একটি রবীন্দ্রসংগীতের আয়োজনের সঙ্গে যুক্ত হয়ে খুব ভালো লাগছে। দীর্ঘ অপেক্ষার পর গানটি মুক্তি পেয়েছে। গানটির সংগীতায়োজন নৈপুণ্যের সঙ্গে করেছেন নমন ভাই। নিজের সর্বোচ্চ দিয়ে ভালো গাওয়ার চেষ্টা করেছি। দীর্ঘ অপেক্ষার পর গানটি মুক্তি পেয়েছে। আশা করি, সবার ভালো লাগবে।”

সম্প্রতি গানের মিউজিক ভিডিও প্রকাশিত হয়েছে ‘এনএমএস স্টেশন অফিশিয়াল’ ইউটিউব চ্যানেলে।

Link copied!