• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

জুয়ার বিজ্ঞাপন করে কটাক্ষের মুখে অভিনেত্রী নুসরাত


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ১০, ২০২৩, ০১:৩০ পিএম
জুয়ার বিজ্ঞাপন করে কটাক্ষের মুখে অভিনেত্রী নুসরাত

টালিউডের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহান। অভিনেত্রী ছাড়াও তিনি একজন সংসদ সদস্য। নানা কর্মকাণ্ডের জন্য সমালোচনার মুখে পড়তে হয় তাকে। সম্প্রতি একটি ‘জুয়ার অ্যাপ’র বিজ্ঞাপন ভিডিও শেয়ার করে আবারও সমালোচনার মুখে পড়েছেন তিনি।

শনিবার (৮ জুলাই) ভোট অশান্তি নিয়ে যখন কলকতায় তোলপাড়, সেই সময়েই এই বিজ্ঞাপনী ভিডিও শেয়ার করেন নুসরাত। এরপরই ক্ষুব্ধ হয় সাধারণ মানুষ।

নেটিজেনদের প্রশ্ন, বাংলায় যেভাবে ভোটে অশান্তি, হিংসার সৃষ্টি হয়েছে, এর মাঝে তরুণ প্রজন্মকে জুয়া খেলার প্ররোচনা জোগাচ্ছেন আপনি? কারও প্রশ্ন, পঞ্চায়েতে কতগুলো খুন হয়েছে দেখুন। আপনি তো সংসদ সদস্য, তার ওপর সেলিব্রিটি। অন্তত মেরুদণ্ডটা শক্ত রাখুন। আপনাদের উসকানিতে এতগুলো লোক মরছে। রাতে ঘুম হয়?

আবার কারও মন্তব্য, ‘আপনি নাকি সংসদ সদস্য! লজ্জা লাগা দরকার। আপনি বিরক্তিকর একটা মানুষ। এসব না করে একবার খোঁজ নিয়ে দেখুন কতজন পঞ্চায়েত ভোটে খুন হয়েছে। আপনাকে দেখতে কেউ আগ্রহী নয়। আপনার কোনো সম্মান নেই। আবার কিছু নেটাগরিকের মন্তব্য, ‘সংসদ সদস্য হিসেবে জুয়া খেলার প্রচার করতে আপনার লজ্জা লাগে না?’

সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে ‍‍‘জুয়ার‍‍’ বিজ্ঞাপনের সেই ভিডিওটি শেয়ার করার পর থেকেই এমন নানা মন্তব্য বিদ্ধ হচ্ছেন এই নায়িকা। যদিও এর পাল্টা জবাবে এখন পর্যন্ত কিছুই বলতে দেখা যায়নি নুসরাতকে।

Link copied!