• ঢাকা
  • শুক্রবার, ২৪ মে, ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ জ্বিলকদ ১৪৪৫

তুরস্কে যাচ্ছেন নুসরাত ফারিয়া


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুন ১৩, ২০২৩, ০৭:৩৪ পিএম
তুরস্কে যাচ্ছেন নুসরাত ফারিয়া

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া গ্ল্যামার, মেধা আর স্মার্টনেসের কারণে অনন্য উচ্চতায় পৌঁছে গেছেন ইতমধ্যে। সিনেমার পাশাপাশি বিজ্ঞাপনে কাজ করেও বেশ প্রশংসিত তিনি। কাজের খাতিরে মাঝেমধ্যে দেশের বাইরে যেতে হয় ফারিয়াকে। এবার তিনি তুরস্কে যাচ্ছেন বলে জানা গেলো। তবে এবার কাজের জন্য নয়, বরং ঘুরতে যাচ্ছেন বলে নিশ্চিত করেছেন এই অভিনেত্রী।  

এ প্রসঙ্গে সংবাদমাধ্যমকে নুসরাত ফারিয়া বলেন, “আমার ভক্ত দর্শকের জন্য সুখবর হচ্ছে, আগস্ট থেকে নতুন সিনেমার কাজ শুরু করছি। তার আগে আমি তুরস্ক যাব। সেখানে ঘুরে বেড়ানো শেষে দেশে ফিরে এসে আমি নতুন সিনেমার জন্য প্রস্তুতি নেব। আশা করছি নতুন সবগুলো কাজ ভালো হবে।”

তিনি আরও বলেন, “গেল কয়েক দিন কলকাতা ছিলাম। সেখানে একটি নতুন বিজ্ঞাপনের শুটিং করেছি। ঢাকায় ফিরেই আজ থেকে নতুন একটি বিজ্ঞাপনের কাজ করব। এ ছাড়াও আরও কয়েকটি বিজ্ঞাপনের কাজ আছে। সেগুলো বিস্তারিত পরে জানাব।”

সম্প্রতি রায়হান রাফি পরিচালিত ‘সুড়ঙ্গ’ সিনেমায় আইটেম গানে অংশ নিয়েছেন। গানের শিরোনাম ‘কলিজা আর জান’। কিছুদিন আগে কলকাতায় মুক্তি পায় তার অভিনীত ‘আবারও বিবাহ অভিযান’ নামে একটি সিনেমা। এ ছাড়াও কলকাতায় ‘রকস্টার’ নামের আরও একটি সিনেমা রয়েছে মুক্তির অপেক্ষায়। সেখানে নতুন একটি সিনেমায় অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন বলেও জানিয়েছেন নুসরাত ফারিয়া।

 

Link copied!