• ঢাকা
  • শুক্রবার, ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ৮ জ্বিলকদ ১৪৪৫

সত্যি বিচ্ছেদ হলে কেউ বিশ্বাস করবে না : মিথিলা


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুলাই ১০, ২০২৩, ০১:৩৭ পিএম
সত্যি বিচ্ছেদ হলে কেউ বিশ্বাস করবে না : মিথিলা

বেশ কিছুদিন ধরেই তারকা দম্পতি সৃজিত-মিথিলার বিবাহবিচ্ছেদ নিয়ে আলোচনা-সমালোচনার ঝড় বইছে নেট-দুনিয়ায়। বাংলাদেশসহ ওপার বাংলার টালিউডেও বিষয়টি নিয়ে চলছে ব্যাপক জল্পনা। ইতিমধ্যে বেশ কয়েকবার বিষয়টি নিয়ে কথা বলেছেন মিথিলা। কিন্তু এরপরও যেন পিছু ছাড়ছে না নেটিজেনদের সমালোচনা। তাই এরপর সত্যিই বিচ্ছেদ হলে আর কেউ বিশ্বাস করবে না বলে মন্তব্য করেছেন এই অভিনেত্রী।

শুক্রবার (৭ জুলাই) কলকাতাসহ পশ্চিমবঙ্গের প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে রাজর্ষি দে পরিচালিত ‘মায়া’। এতে নাম ভূমিকায় অভিনয় করেছেন তিনি। সিনেমা মুক্তি উপলক্ষে বর্তমানে কলকাতা অবস্থান করছেন মিথিলা। সে সময় সংবাদমাধ্যমের সঙ্গে আলাপকালে উঠে আসে তার নতুন সিনেমা, কর্মজীবন ও ব্যক্তিজীবনের নানা প্রসঙ্গ।

মিথিলা বলেন, “আমার মনে হয় যেকোনো দাম্পত্যে স্বামী-স্ত্রীর ঝগড়া, খিটিমিটি, খুবই সাধারণ বিষয়। সেটা কোথা থেকে কীভাবে খবরে চলে আসছে, বুঝতে পারছি না। আমি যেহেতু বাইরে বাইরে থাকি, নিজেদের মধ্যে বিষয়গুলোর সমাধান হওয়ার আগেই সেটা পাবলিক হয়ে যায়।”

অভিনেত্রী আরও বলেন, “যদি এ রকম কিছু সত্যিই ঘটে, সেটা তো সবাইকে জানাবই আমরা। তার অপেক্ষা না করে এই যে গুঞ্জন বলে খবর হয়ে যায়, এটা ভীষণ খারাপ লাগে। এরপর সত্যিই বিচ্ছেদ হলে আর কেউ বিশ্বাস করবেন না। সেই পালে বাঘ পড়ার মতো হবে।”

ভবিষ্যতে বাংলাদেশের সিনেমায়ও দেখা যাবে মিথিলাকে। মুক্তির অপেক্ষায় রয়েছে তার অভিনীত সরকারি অনুদানের তিনটি ছবি। ‘জলে জ্বলে তারা’ ছবিতে কেন্দ্রীয় চরিত্র ‘তারা’, গিয়াসউদ্দিন সেলিমের ‘কাজলরেখা’য় মূল খলনায়িকা এবং শিশুদের অ্যাডভেঞ্চারের ওপর নির্মিত ‘সোনার পাহাড়’-এ ‘মেলি খালা’র চরিত্রে অভিনয় করেছেন এ অভিনেত্রী।

 

Link copied!