• ঢাকা
  • বুধবার, ২২ মে, ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১,

‘কারও ভয়ে দেশ ছাড়িনি, বললেন শাকিবের সেই প্রযোজক


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ২০, ২০২৩, ০৫:৪৭ পিএম
‘কারও ভয়ে দেশ ছাড়িনি, বললেন শাকিবের সেই প্রযোজক

নায়ক শাকিব খানের বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ তোলা প্রযোজক রহমত উল্ল্যাহ গত ১৬ মার্চ দেশ ছেড়েছেন। এর আগে ঢাকাই চলচ্চিত্রপাড়া সরগরম হয় তার অভিযোগে। ‘অপারেশন অগ্নিপথ’ ছবির অন্যতম এই প্রযোজক শাকিব খানের বিরুদ্ধে লিখিত অভিযোগ করে শিল্পী সমিতিতে জানান, অস্ট্রেলিয়ায় শাকিব খানের যৌনজীবন, ধর্ষণসহ নানা অভিযোগের কথা। এরপর গণমাধ্যমে পাল্টাপাল্টি খবর প্রকাশ হতে থাকে।

১৬ মার্চ শাকিব খানের উদ্যোগে প্রযোজক সমিতির নেতা খসরুর সহযোগিতায় বিষয়টি সমঝোতার চেষ্টা ব্যর্থ হয়। শাকিব খান গুলশান থানায় ছুটে যান প্রযোজক রহমত উল্ল্যাহর নামে মামলা করার জন্য। কিন্তু থানা তা গ্রহণ করে না। এরপর তিনি যান ডিবি অফিসে। পুলিশের কাছে শাকিব অনুরোধ করেন, দেশ ছাড়ার আগেই যেন প্রযোজক রহমত উল্ল্যাহকে জবাবদিহির মধ্যে আনা হয়।

তবে এসব থানা ও ডিবি অফিসে শাকিব খানের দৌড় ঝাঁপের মধ্যেই সবার অলক্ষ্যে ১৭ মার্চ রহমত উল্ল্যাহ দেশ ছাড়েন বলে খবর প্রকাশ হয়েছে।

এদিকে ২০ মার্চ অস্ট্রেলিয়া থেকে রহমত উল্ল্যাহ গণমাধ্যমকে জানান, “শাকিব বলছে, আমি ভুয়া প্রযোজক, এটা হাস্যকর। আমি যে একজন প্রযোজক, এর যথেষ্ট প্রমাণ আছে। আমি কিছুদিনের মধ্যেই আইনিভাবে লড়তে বাংলাদেশে আসছি।”

রহমত উল্ল্যাহ বলেন, “অল্প কিছুদিন আপনারা অপেক্ষা করেন। আমার এখানে (অস্ট্রেলিয়া) কাজ ছিল বলেই দ্রুত চলে এসেছি।”

অভিযোগ দিয়েই অনেকটা গোপনে দেশত্যাগ করার কারণ জানতে চাইলে এ প্রযোজক বলেন, “আমার হাতে সময় কম ছিল। অস্ট্রেলিয়ায় আমার অনেক কাজ আছে। বিষয়টি আমি শাকিব খান এবং চলচ্চিত্রের বিভিন্ন সমিতিগুলোর কাছেও বলেছি। কারও ভয়ে আমি দেশ ছাড়িনি।”

Link copied!