• ঢাকা
  • সোমবার, ১৫ এপ্রিল, ২০২৪, ২ বৈশাখ ১৪৩১,
টিফ ২০২৩

‘ড্রিম সিনারিও’ নিয়ে টিফে হাজির হলেন নিকোলাস কেজ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ১১, ২০২৩, ১২:৫১ পিএম
‘ড্রিম সিনারিও’ নিয়ে টিফে হাজির হলেন নিকোলাস কেজ
নিকোলাস কেজ । সংগৃহীত

২০২৩ টরোন্টো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে (টিফ) শনিবার (৯ সেপ্টেম্বর) মার্কিন অভিনেতা নিকোলাস কেজ তার নতুন কমেডি চলচ্চিত্র ‘ড্রিম সিনারিও’-র প্রিমিয়ারে উপস্থিত হন। এ সময় সম্পূর্ণ কালো স্যুট, আর তার সঙ্গে মিলিয়ে শার্ট, টাই ও জুতা পরা কেজ সকলের দৃষ্টি আকর্ষণ করে নেন। এক প্রতিবেদনের এ তথ্য জানিয়েছে ডেইলি মেইল।

প্রতিবেদনে বলা হয়, ৫৯ বছর বয়সী হলিউডের অন্যতম প্রধান চলচ্চিত্র তারকা কেজ তার গাড়ি থেকে নেমে অনুষ্ঠানস্থলে প্রবেশ করার সময় আত্মবিশ্বাসের দ্যুতি ছড়াচ্ছিলেন।

হলিউডে চলমান অভিনেতা ও লেখকদের ধর্মঘটের মধ্যে টিফে যোগদানের জন্য স্ক্রিন এক্টরস গিল্ডসের সঙ্গে যে অল্প কয়েকজন অন্তর্বর্তী চুক্তি করেছেন, কেজ তাদের একজন।

অনুষ্ঠানস্থলে পৈাঁছে লাল গালিচায় পা রাখার আগে ভক্ত ও ফটোগ্রাফারদের প্রতি হাত নাড়ান নিকোলাস কেজ। তিনি একক ছবি তোলার পর, ড্রিম সিনারিওর অভিনেতা ও কর্মীদের সঙ্গে ছবি তোলেন।

ড্রিম সিনারিও-তে কেজ পল ম্যাথিউস নামক চরিত্রে অভিনয় করেছেন। পল একজন দুর্ভাগা অধ্যাপক। হঠাৎ তার জীবন পাল্টে যেতে শুরু করে, যখন লাখ লাখ অপরিচিত মানুষ তাকে স্বপ্নে দেখতে শুরু করে।

কমেডি চলচ্চিত্রটিতে কেজের পাশাপাশি জুলিয়ান নিকলসন, মাইকেল সেরা, টিম মেডোস, ডিলান গেলুলা, লিলি বার্ড, ডিলান বেকার ও জেসিকা ক্লেমেন্ট অভিনয় করেছেন। ড্রিম সিনারিও ১০ নভেম্বর মুক্তি পাওয়ার কথা রয়েছে।

বর্তমানে নিকোলাস কেজ ড্রিম সিনারিও-র প্রচারনার কাজে ব্যস্ত সময় কাটাচ্ছেন। 

৭ সেপ্টেম্বর শুরু হওয়া বিশ্ব চলচ্চিত্রের অন্যতম প্রধান উৎসব টিফ ২০২৩ চলবে আগামী ১৭ সেপ্টেম্বর পর্যন্ত।

Link copied!