• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

কানে মুজিব বায়োপিকের ট্রেলারটি আনঅফিশিয়াল: শুভ


পার্থ সনজয়
প্রকাশিত: মে ২৩, ২০২২, ১২:১৭ পিএম
কানে মুজিব বায়োপিকের ট্রেলারটি আনঅফিশিয়াল: শুভ

কান চলচ্চিত্র উৎসবে প্রকাশিত বঙ্গবন্ধুর বায়োপিকের ট্রেলারকে আনঅফিশিয়াল বললেন অভিনেতা আরিফিন শুভ।

বৃহস্পতিবার (১৯ মে) উৎসবের ভারতীয় প্যাভিলিয়নে গৌরবের এই আয়োজনের পর সোমবার (২২ মে) শুভ এ কথা বলেন।

সেই সঙ্গে সমালোচনার উত্তরে দোহাই দিলেন তড়িঘড়ি করে ট্রেলার তৈরিকে। এদিকে ভারতীয় গণমাধ্যমকে ছবির পরিচালক শ্যাম বেনেগাল জানিয়েছেন, সোশাল মিডিয়ায় ট্রেলার সমালোচনাকে তিনি মানতে রাজি নন।

বঙ্গবন্ধু চরিত্রে রূপদানকারী অভিনেতা আরিফিন শুভ বলেন, “একটা জিনিস আমি অফিশিয়ালি সবাইকে জানাতে চাই, আমাদের কানে আসার সিদ্ধান্তটি গেল ১৩-১৪ দিনের মধ্যে হয়েছে। শেষ মুহূর্তে আমরা জানতে পেরেছি, আমরা অংশগ্রহণ করতে পারব। ১৬ মে পাসপোর্ট জমা দিয়ে ১৭ মে বিকেলে পাসপোর্ট পেয়েছি। তার মানে পুরো বিষয়টি শেষ মুহূর্তের। এই ট্রেলারটি স্পেসিফিকেলি কানের জন্য। দর্শক এবং আমার যারা ফ্যান সবার উদ্দেশেই বলব, ছবি রিলিজের টেনটিটিভ ডেট সেপ্টেম্বরে। আমরা কেন এত আগে অফিশিয়াল ট্রেলার লঞ্চ করব?”

বাংলাদেশের সাংবাদিকদের শুভ আরও বলেন, “যেহেতু কানে অংশগ্রহণ একটা প্রেস্টিজিয়াস বিষয় এবং আন্তর্জাতিক মাধ্যমকে জানাতেই এই কনটেন্টটা নিয়ে আসার দরকার ছিল। সে কারণেই এটা বানানো হয়েছে। আমরা ইনশা আল্লাহ অফিশিয়াল ট্রেলারটি ছবি রিলিজের মাসখানেক আগে সবার সামনে নিয়ে আসব। তারপরও বলব, ট্রেলার ইজ ট্রেলার। ছবি দেখে যে সমালোচনা করবেন, তা মাথা পেতে নেব।”

এদিকে ভারতীয় গণমাধ্যম ‘দ্য টেলিগ্রাফ’কে ছবির পরিচালক শ্যাম বেনেগাল জানিয়েছেন, কানে ট্রেলার লঞ্চিং আয়োজনটি ভালোভাবেই হয়েছে।

সমালোচনার জবাবে তিনি জানিয়েছেন, ছবিতে সব জবাব মিলবে।
 

Link copied!