• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫

নতুন নাটক ‘জায়েদ খানের বিয়ে’


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ১৫, ২০২৪, ১১:৪৩ এএম
নতুন নাটক ‘জায়েদ খানের বিয়ে’
চিত্রনায়ক জায়েদ খান। ছবি : সংগৃহীত

এ সময়ের ঢালিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর চিত্রনায়ক জায়েদ খান। বিয়ে করে কখনোই তিনি নারী ভক্তদের কষ্ট দিতে চান না। তা ছাড়া অজানা কারণে এ মুহূর্তে বিয়ের পিঁড়িতে বসতে রাজি নন জায়েদ। বড় পর্দার বাস্তবের এ জায়েদ খানকে নিয়েই এবার ছোট পর্দায় নির্মিত হয়েছে নাটক।

‘জায়েদ খানের বিয়ে’ শিরোনামে মিজানুর রহমান রাহুল নাটকটি নির্মাণ করেছেন। গল্প লিখেছেন ইউসুফ চৌধুরী ও চিত্রনাট্য করেছেন আহসান হাবীব সকাল। নাটকটিতে জায়েদ খান অর্থাৎ নাম ভূমিকায় অভিনয় করেছেন আ খ ম হাসান।

হাসান ছাড়াও এ নাটকে অভিনয় করেছেন জান্নাতুল স্নিগ্ধা, রিসা চৌধুরী, মাসুম বাশার, মিলি বাশার, রেশমা আহমেদ, শফিক খান দিলু, দিশা মনি, সিমান্ত আহমেদ, ইমরান হাসো, অনুভব মাহবুব, আবু সাঈদ খানের মতো অভিনয়শিল্পীরা।

নাটকে দেখানো হয়েছে, কেউ জানে না ঠিক কী কারণে জায়েদ বিয়ে করতে চান না। এদিকে জায়েদ খানকে বিয়ে করানোর জন্য তার মা-বাবা, বন্ধুবান্ধব, আত্মীয়স্বজন সর্বোচ্চ চেষ্টা করছে। একপর্যায়ে পরিবারের চাপে রাজি হন জায়েদ। তবে তার পর শুরু হয় নাটকীয়তা। অজানা কারণে ভাঙতে থাকে বিয়ের জন্য আসা পাত্রীপক্ষের প্রস্তাব।

তবে শেষ পর্যন্ত জায়েদ বিয়ে করেন নাকি করেন না, এমনই গল্প নিয়ে নির্মিত হয়েছে নাটক ‘জায়েদ খানের বিয়ে’। এমন নাটক বেশ মনে ধরেছে চিত্রনায়ক জায়েদের। জায়েদ খান ফেসবুক প্রোফাইলে নাটকের পোস্টারটি শেয়ার করে লিখেছেন, ‘ইন্টারেস্টিং’।

Link copied!