• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

বাবা হচ্ছেন সংগীতশিল্পী জাস্টিন বিবার!


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ৩১, ২০২৩, ০৮:৩২ পিএম
বাবা হচ্ছেন সংগীতশিল্পী জাস্টিন বিবার!

বাবা হতে চলেছেন মার্কিন পপতারকা জাস্টিন বিবার। ২০১৮ সালে মডেল হেইলিকে বিয়ে করেন জাস্টিন। ৫ বছর সুখেই দাম্পত্য জীবন কাটিয়েছেন তারা। এবার বোধহয় জীবনের নতুন অধ্যায়ে পা দিলেন দু’জনে। সামাজিক মাধ্যমে একটি ছবি এবং ভিডিও ভাইরাল হয়েছে। সম্প্রতি জাস্টিন এবং তার স্ত্রী হেইলি একটি অনুষ্ঠানে গিয়েছিলেন। সেখানেই গোপনে তাদের ছবি তোলেন কেউ। ছবিতে স্পষ্ট হেইলির স্ফীতোদর।

এর আগে বিয়ের খবরটি গোপনেই রেখেছিলেন এই তারকা দম্পতি। এ বার তাদের সংসারে আসছে নতুন অতিথি। যদিও জাস্টিন বা হেইলির কেউ এ বিষয়ে আনুষ্ঠানিক ঘোষণা দেননি। তবে আলোকচিত্রীদের চোখ এড়িয়ে যাওয়া কঠিন। না চাইতেও তাদের ক্যামেরায় ধরা পড়ে হেইলির স্ফীতোদর।

সম্প্রতি কালো ক্রপ টপ ও প্যান্ট পরে জাস্টিনের সঙ্গে একটি অনুষ্ঠানে যোগ দেন হেইলি। স্বাভাবিকভাবে নজর কেড়ে নেয় তার স্ফীতোদর। যদিও অনুষ্ঠান শেষে বেরোনোর সময় স্ত্রীকে আড়াল করার চেষ্টা করেন গায়ক। তবে তার আগেই ছড়িয়ে পড়ে ছবি।

জাস্টিন এবং হেইলি দুজনেই এর আগে নানা সাক্ষাৎকারে সন্তানের কথা জানিয়েছেন। হেইলি একবার বলেছিলেন, ‘আগামী বছরগুলিতে নিশ্চয়ই সন্তানের জন্য চেষ্টা করব। কিন্তু যখন বলছি চেষ্টা করব, নিশ্চয়ই কোনও কারণ রয়েছে। জানি না ঠিক কতটা সময় লাগবে।’ অন্যদিকে জাস্টিন বলেছিলেন, ‘আমি সবসময় এই নিয়ে কান্নাকাটি করি। আমি ভীষণভাবে সন্তান চাই, অন্যদিকে ভয়ও করে।’

তবে কি তাদের সেই ইচ্ছপূরণ হতে চলেছে! ২০১০ সাল থেকে দীর্ঘ আট বছর সম্পর্কে থাকার পর বিচ্ছেদ হয় জাস্টিন এবং সেলেনা গোমেজের। ২০১৮ সালে হেইলিকে বিয়ে করেন জাস্টিন।

Link copied!