• ঢাকা
  • শুক্রবার, ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ৮ জ্বিলকদ ১৪৪৫

সৃজিতের সঙ্গে বিচ্ছেদ গুঞ্জনে মুখ খুললেন মিথিলা


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুন ২৬, ২০২৩, ১২:৪৭ পিএম
সৃজিতের সঙ্গে বিচ্ছেদ গুঞ্জনে মুখ খুললেন মিথিলা

তারকা দম্পতি সৃজিত-মিথিলার বিবাহবিচ্ছেদ নিয়ে আলোচনা-সমালোচনার ঝড় বইছে নেটদুনিয়ায়। বাংলাদেশসহ ওপার বাংলার টালিউডেও বিষয়টি নিয়ে চলছে ব্যাপক জল্পনা। সৃজিত-মিথিলার বিচ্ছেদের গুঞ্জন দেশেরসহ ভারতীয় কিছু গণমাধ্যমের শিরোনামে হলেও এবার বিষটি নিয়ে মুখ খুলেছেন অভিনেত্রী মিথিলা।

এর আগে বিচ্ছেদের বিষয়ে মিথিলা জানান, এই খবরের সঙ্গে সম্পৃক্ত নন তিনি। এবার বিষয়টি নিয়ে সংবাদমাধ্যমের সঙ্গে খোলামেলা আলোচনায় বিচ্ছেদের খবরটি ভিত্তিহীন বলে দাবি করেছেন এই অভিনেত্রী।

মিথিলা বলেন, “একটা মিথ্যা জিনিস মানুষ কীভাবে ছড়িয়ে দেয়, অবাক লাগে। অথচ কত ভালো ভালো কাজ করে যাচ্ছি, সেগুলো নিয়ে ওভাবে লেখাও হয় না, ছড়ানোও হয় না। অনলাইনের যুগে এসে যে যেভাবে পারছে, মনগড়া লিখে দিচ্ছে। তবে এসব নিয়ে আমি একদমই মাথা ঘামাই না। দিন শেষে মিথ্যা মিথ্যাই থেকে যায়।”

দুই বাংলার জনপ্রিয় এই অভিনেত্রী আরও বলেন, “ওখানে (পশ্চিমবঙ্গ) একটি অনলাইন পোর্টালে মজা করে লেখা একটি গসিপ স্টোরি হয়েছিল। সেখানে কারোর নামও উল্লেখ ছিল না, কিন্তু পরবর্তী সময়ে বিষয়টিকে অন্যান্য ওয়েব পোর্টাল রং দিয়ে আমাদের নাম জুড়ে দিয়েছে। এরপর যার যার মতো করে ছড়িয়েছে। কলকাতায় এ ধরনের গসিপের চর্চা নিয়মিতই হয়। সেখানে তারকারা এসব গসিপ নিয়ে মাথা ঘামায় না। কারণ, কোনটা সত্য, কোনটা মিথ্যা, তা সবাই জানে, বোঝে।”

বিচ্ছেদ নিয়ে এসব গুঞ্জনে একদমই মাথা ঘামান না জানিয়ে এ অভিনেত্রী আরও বলেন, “এসব মিথ্যা খবর আমি পাত্তাই দিই না, মাথা ঘামাই না। আমার সংসার-পরিবার, চাকরি, অভিনয়—এসব নিয়েই আমার দিনরাত্রি।”

চলতি মাসের শুরুতে একমাত্র মেয়ে আইরাকে নিয়ে সুইজারল্যান্ডে গিয়েছিলেন মিথিলা। তখনই বিয়েবেচ্ছেদের গুঞ্জন রটেছিল। গত রোববার সুইজারল্যান্ড থেকে দেশে ফিরেছেন তিনি। আর সেখান থেকে ফিরেই এ প্রসঙ্গে সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলেছেন মিথিলা।

 

Link copied!