• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

অসুস্থ সৃজিতকে নিয়ে হাসপাতালে মিথিলা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ২৯, ২০২৩, ০৬:৩৪ পিএম
অসুস্থ সৃজিতকে নিয়ে হাসপাতালে মিথিলা

ভারতের জনপ্রিয় পরিচালক সৃজিত মুখোপাধ্যায় অসুস্থ। সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে দেওয়া এক পোস্ট থেকে এ তথ্য পাওয়া গেছে।

এদিকে ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজের এক প্রতিবেদনে জানা যায়, শারীরিকভাবে অস্বস্তিবোধ করায় চিকিৎসকের কাছে গিয়েছিলেন সৃজিত। সেখানে তাকে পরীক্ষার জন্য নির্দেশ দেওয়া হয়েছিল। আর অসুস্থতাবোধ থেকেই ফেসবুকে ‘হৃদয়ে পরিবর্তন’ স্ট্যাটাস দেন তিনি।

বুধবার সকালে এক ফেসবুক পোস্টে সৃজিত লেখেন- ভেবেছিলাম আজও অনান্য দিনের মতো কাজে যাব, কিন্তু হৃদয়ে পরিবর্তন এল।

সৃজিতের পোস্ট দেখে কেউ কেউ লেখেন, সাবধানে থেকো। নিজের যত্ন নাও। আবার কেউ কেউ জানতে চান কী হয়েছে? অনেকেই তাকে নিজের প্রতি যত্ন নেওয়ার পরামর্শ দিয়েছেন। কেউ কেউ আবার মশকরাও করেছেন।

বেশ কিছুদিন কলকাতায় ছিলেন না সৃজিতের স্ত্রী মিথিলা। তিনি মেয়েকে নিয়ে জেনেভায় ঘুরতে গিয়েছিলেন, সেখান থেকে বাংলাদেশ ফেরেন তিনি। তবে স্বামীর অসুস্থতার খবর শুনে বাংলাদেশ থেকে কলকাতায় ফেরেন সৃজিতের স্ত্রী অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। বুধবার স্বামীকে নিয়ে হাসপাতালে যান তিনি।

অসুস্থতার খবরে মিথিলা জানান, হঠাৎ শরীরে অস্বস্তি বোধ করায় চিকিৎসকের পরামর্শ নেন সৃজিত। কিছু পরীক্ষা করানোর নির্দেশ দেন চিকিৎসক। সেই টেস্ট করাতেই বুধবার হাসপাতালে যাওয়া। তবে এখন তিনি ভালো আছেন। দুশ্চিন্তার কিছু নেই।

শুভাকাঙ্ক্ষীরা যখন সৃজিতের শারীরিক অবস্থা নিয়ে চিন্তিত, তখন বিকেলে আরও একটি স্ট্যাটাস দেন এই গুণী নির্মাতা। যেখানে তিনি লেখেন, “সবাইকে অসংখ্য ধন্যবাদ আমার প্রতি আপনাদের শুভ কামনা জানানোর জন্য। চিকিৎসক জানিয়েছেন, আমার ফেসবুক-টুইটার যেমন ব্লকে ভরা, তেমনি আমার হৃদয়ে কিন্তু কোনো ব্লক নেই।”

Link copied!