• ঢাকা
  • বুধবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২৪, ১৫ ফাল্গুন ১৪৩০, ১৮ শা’বান ১৪৪৫

বিশ্বকাপ ট্রফিতে মিচেল মার্শের পা, ক্ষোভ ঝাড়লেন ঋতুপর্ণা-উর্বশী


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ২৪, ২০২৩, ০৩:২১ পিএম
বিশ্বকাপ ট্রফিতে মিচেল মার্শের পা, ক্ষোভ ঝাড়লেন ঋতুপর্ণা-উর্বশী
বিশ্বকাপ ট্রফিতে মিচেল মার্শের পা রাখাতে ক্ষোভ ঝারলেন ঋতুপর্ণা-উর্বশী। ছবি: সংগৃহীত

এবারের বিশ্বকাপের ফাইনাল ম্যাচে ভারতকে হারিয়ে ষষ্ঠ শিরোপা ঘরে তোলে অস্ট্রেলিয়া। বিশ্বকাপের জয়ে অতি উল্লাসিত হয়ে ট্রফিতে পা তুলে বিশ্রাম নেন অস্ট্রেলিয়ার মিচেল মার্শ। এরপর থেকেই তোপের মুখে পড়েছেন এই অজি অলরাউন্ডার। নেটিজেন থেকে তারকা, মিচেল মার্শের এমন কাণ্ডে ক্ষোভ প্রকাশ করেছেন অনেকেই। 

হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে জানানো হয়েছে, বিশ্বকাপের জয়ে অতি উল্লাসিত হয়ে ট্রফিতে পা তুলে বিশ্রাম নিতে দেখা গেছে অজি ক্রিকেটার মিচেল মার্শকে। আর এতেই ক্ষুব্ধ হয়েছেন জনপ্রিয় দুই অভিনেত্রী ঋতুপর্ণা সেন ও উর্বশী রাউতোলা। মার্চের বেশ কয়েকটি ছবি শেয়ার করে অস্ট্রেলিয়ান ও ভারতীয় জাতির সম্মানের রীতি তুলে ধরেছেন বলিউডে অভিনেত্রী উর্বশী। পাশাপাশি ক্যাপশনে তিনি লিখেছেন, মিচেল মার্শ, বিশ্বকাপ ট্রফির প্রতি কিছুটা সম্মান তো দেখান। এমন ঠান্ডা মেজাজে ট্রফির ওপরে পা দিয়ে রেখেছেন।

অন্যদিকে পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা বিশ্বকাপ ট্রফির পাশে দাঁড়িয়ে তোলা একটি ছবি পোস্ট করে সামাজিক যোগাযোগমাধ্যমে লেখেন, স্বনামধন্য একটি প্রতিষ্ঠানের মাধ্যমে মর্যাদাপূর্ণ বিশ্বকাপ ট্রফিটি ছুঁয়ে দেখার সুযোগ হয়েছিল। এটা আমার জন্য সম্মানের একটি মুহূর্ত ছিল। এর মূল্য, গভীরতা জানুন। বিশ্বকাপজয়ী দলের এমন আচরণে আমি হতাশ। এটি খুবই দুঃখজনক।

এদিকে বিষয়টি নিয়ে কথা বলেছেন এবারের বিশ্বকাপে সর্বোচ্চ উইকেট শিকারি ভারতীয় বোলার শামিও। শামি বলেছে, ‘‘আমি কষ্ট পেয়েছি। যে শিরোপার জন্য বিশ্বের সব দল লড়াই করে, যে ট্রফি আপনি মাথার ওপর তুলে ধরেন, সেই ট্রফির ওপর পা রাখা আপনাকে আনন্দ দিতে পারে না।’’

এদিকে ভাইরাল এ ছবি নিয়ে জোর চর্চা চললেও এ বিষয়ে এখনো কোনো প্রতিক্রিয়া জানায়নি অস্ট্রেলিয়া টিম কিংবা মিচেল মার্শ। 

Link copied!