• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫

ইনস্টাগ্রামে সবার শীর্ষে মেহজাবীন


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ১২, ২০২৩, ০৫:৩০ পিএম
ইনস্টাগ্রামে সবার শীর্ষে মেহজাবীন

মেহজাবীন চৌধুরী শুধু যে অভিনয়ে বা ইউটিউবে মুগ্ধতা ছড়িয়ে যাচ্ছেন তা নয়। এই অভিনেত্রী সোশাল মিডিয়াতেও দারুণ সক্রিয়। যা তার ফেসবুক ফ্যানপেজে চোখ রাখলেই টের পাওয়া যায়। যেখানে এখন তার ১০ মিলিয়ন ফলোয়ার। সংখ্যার বিচারে যা মোটেও সামান্য নয়।
এবার সেই রেকর্ডটিও ছাপিয়ে গেলেন চৌধুরীকন্যা। সামাজিক যোগাযোগমাধ্যমের আরেকটি বড় প্ল্যাটফর্ম ইনস্টাগ্রামও নিয়েছেন নিজের আয়ত্বে! ফলোয়ার বিবেচনায় মেহজাবীন এখন বাংলাদেশিদের মধ্যে সবচেয়ে এগিয়ে।
ইনস্টাগ্রামে এখন দেশের শীর্ষ জনপ্রিয় ব্যক্তি হিসেবে এ তারকার অনুসারীর সংখ্যা ৫ মিলিয়ন বা ৫০ লাখ ছাড়িয়েছে। শুধু তাই নয়, বাংলাদেশের আর কোনও তারকা, ব্যক্তি কিংবা প্রতিষ্ঠানেরও ইনস্টাগ্রামে এত সংখ্যক ফলোয়ার নেই। শুক্রবার (১০ মার্চ) এমনটাই দাবি করলেন অভিনেত্রী। 

৪০ লাখ ৭০ হাজার অনুসারী নিয়ে এ মাধ্যমে দ্বিতীয় অবস্থানে রয়েছেন তানজিন তিশা। তৃতীয় অবস্থানে রয়েছেন নুসরাত ফারিয়া, যার বর্তমান ইনস্টাগ্রাম অনুসারী ৩০ লাখ ৯০ হাজারেরও বেশি।


ইনস্টাগ্রামে শীর্ষে পৌঁছানো প্রসঙ্গে মেহজাবীন চৌধুরী বলেন, ‌‘ইনস্টাগ্রামের একটা অডিয়েন্স আছে। যারা ফেসবুকের চেয়ে খানিকটা আলাদা। তারা আমাকে অনুসরণ করে, এটা আমার জন্য ভালো লাগার। আজই (১০ মার্চ) ৫০ লাখ ফলোয়ারের মাইলফলক ছুঁয়ে দিলাম, এটা অন্যরকম এক ভালো লাগা। যারা আমাকে অনুসরণ করছেন তাদের আন্তরিক ভালোবাসা জানাই।’
এই অর্জনটিকে মেহজাবীন ঘরোয়া আয়োজনে কেক কেটে উদযাপন করেন। উদযাপনের কিছু মুহূর্তের ছবি তিনি তার ইনস্টাগ্রাম আইডিতে শেয়ার করেন।

ইনস্টাগ্রাম আইডি প্রসঙ্গে অভিনেত্রী আরও বলেন, ‘আমার এই আইডিটা অনেক আগে খুলেছিলাম, ২০১২ সালে। তখন প্রায় কয়েক বছর এটার প্রাইভেসি প্রাইভেট করে রেখেছিলাম। তা না হলে এতদিনে হয়তো আরও অনেক অনুসারী হতো।’ 
এরপর ২০১৭ সালের দিকে এটার প্রাইভেসি পাবলিক করেন মেহজাবীন। মূলত এরপরই তার ফলোয়ার সংখ্যা হু হু করে বাড়তে থাকে। পাশাপাশি সময়ে যেমনটা বেড়েছে ফেসবুক ও ইউটিউবে।

Link copied!