• ঢাকা
  • শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি, ২০২৪, ১০ ফাল্গুন ১৪৩০, ১৩ শা’বান ১৪৪৫

মাওলানা তারিক জামিল আমাকে ‘মেয়ে’ সম্বোধন করেন : সানা খান


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ৫, ২০২৩, ০১:৫৪ পিএম
মাওলানা তারিক জামিল আমাকে ‘মেয়ে’ সম্বোধন করেন : সানা খান
মাওলানা তারিক জামিল ও সানা খান। ছবি: সংগৃহীত

শোবিজ জগৎ ছেড়ে ধর্মে মনোযোগী হয়েছেন একসময়ের বলিউড অভিনেত্রী সানা খান। বছরখানেক আগে মুফতি আনাস সাঈদকে বিয়ের পর কয়েক মাস আগে প্রথম সন্তানের মা হয়েছেন তিনি। নিজের একমাত্র সন্তানকে নিয়ে পাকিস্তানের বরেণ্য আলেম ও বিখ্যাত ইসলাম প্রচারক মাওলানা তারিক জামিলের সঙ্গে দেখা করেন এই অভিনেত্রী। সে ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করে আবেগঘন এক পোস্ট করেন সানা।

ইনস্টাগ্রামে একটি ভিডিও ও ছবি প্রকাশ করে মাওলানা তারিক জামিলের প্রশংসা করেন সানা খান। ক্যাপশনে অভিনেত্রী লেখেন, “তিনি আমার মতো অনেক মানুষের হেদায়েতের কারণ হয়েছেন। আল্লাহ সর্বদা তাকে যেন নিরাপদে রাখেন এবং সুস্থতা দান করেন। মাওলানা আমাকে ‘মেয়ে’ বলে সম্বোধন করেন এবং সব সময় আমাকে হিকমতপূর্ণ শব্দমালা দ্বারা সবর করার প্রতি উৎসাহ দেন।”

সানা খান আরও লেখেন, “মানুষ আপনাকে ভাঙার ও আপনার থেকে শুধুই উপকার হাসিলের চেষ্টা করে। তবে আমাদের আরও শক্তিশালী হওয়া উচিত। আর এটা আল্লাহর তরফ থেকেও পরীক্ষা।”

এ সময় পোস্ট করা সেই ভিডিওতে সানা খান ও মুফতি আনাসকেও বেশ হাস্যোজ্জ্বল দেখা যায়।

২০০৫ সালে ‘ইয়ে হ্যায় হাই সোসাইটি’ সিনেমা দিয়ে বলিউডে অভিষেক হয় সানা খানের। এরপর বলিউডে ‘হাল্লা বোল’, ‘জয় হো’, ‘ওয়াজা তুম হো’ ও ‘টয়লেট : এক প্রেম কথা’র মতো সিনেমা করেন। রিয়েলিটি শো বিগ বসের পাশাপাশি ‘ফেয়ার ফ্যাক্টর : খাতরোঁ কে খিলাড়ি’র ষষ্ঠ মৌসুমে অংশ নিয়েছিলেন তিনি।

এরপর ২০২০ সালের অক্টোবরে সবাইকে চমকে দিয়ে বলিউডকে বিদায় জানান সানা। সেই বছরেই নভেম্বরে মুফতি আনাসকে বিয়ে করেন তিনি। এখন সুখেই কাটছে তাদের সংসার। 

Link copied!