• ঢাকা
  • বুধবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২৪, ১৫ ফাল্গুন ১৪৩০, ১৮ শা’বান ১৪৪৫

বিয়ে করলেন অভিনেত্রী তাসনিয়া ফারিণ


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: আগস্ট ১৪, ২০২৩, ০৫:৪১ পিএম
বিয়ে করলেন অভিনেত্রী তাসনিয়া ফারিণ
অভিনেত্রী তাসনিয়া ফারিণ, ছবি: সংগৃহীত

বিয়ে করেছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। সোমবার (১৪ আগস্ট) সামাজিক যোগাযোগমাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন অভিনেত্রী নিজেই।

এক ফেসবুক পোস্টে স্বামীর সঙ্গে ছবি শেয়ার করে তাসনিয়া লেখেন, “সাড়ে আট বছরের সম্পর্কের পর ১১ আগস্ট আমরা অফিসিয়ালি একত্রে হবার সিদ্ধান্ত নিয়েছি।”

অভিনেত্রী তার স্বামীর উদ্দেশ্যে লিখেছেন, “আমরা কলেজে পড়ার সময় প্রেমে পড়েছিলাম। প্রথম ক্যামেরার সামনে আসার আগে তুমি ছিলে আমার জন্য ছায়ার মতো। আমার কাজের সাথে সম্পৃক্ত না হওয়া সত্ত্বেও সর্বদা আমাকে অনুপ্রাণিত করে এবং আমাকে সমর্থন জুগিয়েছো। আমাদের কিশোর প্রেম অবশেষে প্রাপ্য সমাপ্তি পেয়েছে। এটা এখনও অবাস্তব মনে হয় যে আমি এমন স্বামী পেয়েছি। আমার মনে হয় আমি বেঁচে থাকা সবচেয়ে ভাগ্যবান মেয়ে। আমাকে বিয়ে করার জন্য ধন্যবাদ। আমি তোমাকে ভালবাসি এবং আমি তোমাকে আমার বাকি জীবন লালন করব।”

এর আগে গত ১১ আগস্ট পারিবারিক আয়োজনে ছোট পরিসরে বিয়ের আয়োজন সেরেছেন ফারিণ। পাত্রের নাম শেখ রেজওয়ান। তিনি বিদেশে কর্মরত। তাই বিয়ের আনুষ্ঠানিকতা তাড়াহুড়োয় সেরেছেন। তবে আগামীতে জাঁকজমক অনুষ্ঠান করার পরিকল্পনাও রয়েছে তাদের। 

Link copied!