• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

মুক্তির অপেক্ষায় অনন্ত-বর্ষার ‘নেত্রী: দ্য লিডার’


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ১৮, ২০২৩, ০৪:০৬ পিএম
মুক্তির অপেক্ষায় অনন্ত-বর্ষার ‘নেত্রী: দ্য লিডার’

শীঘ্রই মুক্তির পেতে যাচ্ছে অভিনেতা ও প্রযোজক অনন্ত জলিলের নতুন সিনেমা ‘নেত্রী: দ্য লিডার’। এমনটি অনন্ত নিজেই জানিয়েছেন তার ভেরিফাইড ফেজবুক পেজ থেকে।  

বৃহস্পতিবার (১৮ মে) অনন্ত জলিলের ভেরিফাইড ফেজবুক পেজে ‘নেত্রী: দ্য লিডার’ এর নতুন ছবি প্রকাশ করে এ তথ্য নিশ্চিত করেন তিনি। এদিকে ‘নেত্রী: দ্য লিডার’এর নতুন ছবি পোস্ট করার পর নেটিজেনদের থেকে মিশ্র প্রতিক্রিয়া দেখা গিয়েছে।

এক সংবাদ সম্মেলনে অনন্ত বলেন, ‘নেত্রী: দ্য লিডার’ একটি ব্যয় বহুল সিনেমা। সিনেমাটি পরিচালনা করছেন দক্ষিণ ভারতীয় নির্মাতা উপেন্দ্র মাধব। এটি তুরস্কের সঙ্গে যৌথ প্রযোজনায় নির্মিত হচ্ছে।

এর আগে গত ফেব্রুয়ারিতে এ সিনেমাটির শুটিং শুরু হয়। ঢাকা ও সিলেটের কয়েকটি স্থানে হয়েছে সিনেমার শুটিং। পাশাপাশি ভারতেও এ সিনেমার শুটিং করা হয়েছে। অনন্ত ছাড়াও এই সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী বর্ষা। শুটিং সম্পর্কে অনন্ত জানান, ‘বর্ষার নেত্রী হয়ে উঠার দারুণ এক গল্প উঠে আসবে সিনেমাটিতে। আমাদের চলচ্চিত্রে ভারতের তিনজন খ্যাতনামা খলঅভিনেতা অভিনয় করছেন। তারা হলেন বলিউডের কবির দুলহান সিং, রবি কিষান ও প্রদীপ রাওয়াত। এছাড়াও দেখা যাবে ইলিয়াস কাঞ্চন, কাজী হায়াতের পাশাপাশি তুরস্কের প্রথম সারির বেশ কয়েকজন শিল্পীকেও।’

এর আগে অনন্ত-বর্ষার অভিনীত শেষ সিনেমা ‘কিল হিম’ দর্শকদের মাঝে বেশ সাড়া ফেলে। গণমাধ্যম সূত্রে জানা যায়, আগামী ঈদুল আযহায় মুক্তি পেতে পারে ‘নেত্রী: দ্য লিডার’ সিনেমাটি।

 

 

Link copied!