• ঢাকা
  • রবিবার, ২১ জুলাই, ২০২৪, ৫ শ্রাবণ ১৪৩১, ১৪ মুহররম ১৪৪৫

গতবার বলেছিলেন শাকিবের দিন শেষ, এই ঈদে করলেন প্রশংসা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ১৯, ২০২৪, ০৫:১৪ পিএম
গতবার বলেছিলেন শাকিবের দিন শেষ, এই ঈদে করলেন প্রশংসা
রায়হান রাফী ও শাকিব খান। ছবি : সংগৃহীত

শাকিবের দিন শেষ, চেয়ার শেষ, এমন মন্তব্য ছিল রায়হান রাফীর মুখে ঈদুল আজহায়। অথচ এবার ঈদুল আজহায় শাকিবের প্রশংসায় কাটাচ্ছেন এই নির্মাতা। কেননা, এই শাকিবকে নিয়েই এবার তার গেম প্ল্যান। ঈদে মুক্তি পেয়েছে শাকিব খান অভিনীত তুফান, যার নির্মাতা রায়হান রাফী।
শাকিবের একক রাজত্ব ভেঙে দিতে হবে বলেও সংবাদমাধ্যমের সামনে বলেছিলেন তরুণ এ নির্মাতা। বলেছিলেন, ‘আমার সিনেমা বাদে কারও সিনেমা চলবে না। এটা ইন্ডাস্ট্রির নিয়ম। এই নিয়মটা ভেঙে দিতে হবে।” 
কোরবানি ঈদের পরে রাফী বলেছিলেন, “তার মানে কি আমাদের অডিয়েন্সের কোনো দোষ নাই, একটা পক্ষ আছে তারা চায় এই জিনিসটা বিরাজমান রাখতে যে আমাদের সিনেমা বাদে কারও সিনেমা চলে না। তারাই যখন দেখছে রায়হান রাফীর সিনেমা সুপার ডুপার হিট হয়ে যাচ্ছে। তখন তারা টেনশনে পড়ে গেছে এবার তো আমার চেয়ারটা শেষ।”
তিনি বলেছিলেন, “এই ব্র্যান্ডিংটা সারা জীবন চলে, আমার সিনেমা বাদে কারও সিনেমা চলবে না। এটা ইন্ডাস্ট্রির নিয়ম। এই নিয়মটা ভেঙে দিতে হবে। এই জন্য তারা কী করছে, ডিরেক্টলি না করতে পেরে বিভিন্ন মাধ্যমে করছে। আমি তাদেরকে অনুরোধ করব, এটা করে আপনারা নিজেদেরকে ছোট করছেন।” 
পরে এই শাকিবকে নানাভাবেই ম্যানেজ করে বানিয়েছেন তুফান। একটি সূত্র মারফত জানা গিয়েছিল, “রায়হান রাফী তিন দিন ঘুরেও যখন শাকিবের দেখা পাননি তখনই এমন একজনকে দিয়ে ফোন করিয়েছে রাফী যাকে ইগনোর করা শাকিব খানের পক্ষে সম্ভব না।”

Link copied!