• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫

লাস্যময়ী রূপে পরীমনি


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: সেপ্টেম্বর ২, ২০২৩, ০১:০৬ পিএম
লাস্যময়ী রূপে পরীমনি
পরীমনি। ছবি: সংগৃহীত

সিনেমার চেয়ে ব্যক্তিগত জীবন নিয়ে বেশি আলোচনায় থাকেন ঢাকাই সিনেমার তারকা অভিনেত্রী পরীমনি। নানা আলোচনার পরে আবারও সিনেমায় মনোযোগী হচ্ছেন এই নায়িকা। তারই ঝলক দিতে হঠাৎ করেই লাস্যময়ী রূপে ধরা দিলেন ঢালিউডের জনপ্রিয় এই অভিনেত্রী।

শনিবার (২ সেপ্টেম্বর) সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি ছবি শেয়ার করেছেন পরীমনি। ছবি দেখেই মুহূর্তেই যেন ঝড় ওঠে পরী-ভক্ত থেকে শুরু করে সবার মনে।

পোস্ট করা ছবিতে দেখা যায়, পরীমনির পরনে রয়েছে সাদা রঙের একটি অরগাঞ্জা শাড়ি। সঙ্গে পরেছেন ম্যাচিং ব্লাউজ, কানে সাদা ঝুল দুল, কপালে ছোট্ট লাল টিপ আর হালকা মেকআপে যেন লাস্যময়ী রূপে এক সাদা পরী ধরা দিয়েছেন ক্যামেরায়। আর সাদা শাড়িতে নায়িকার চেহারায় যেন দ্যুতি ছড়াচ্ছে।

পরীর নতুন এই লুক দেখে রীতিমতো হুমড়ি খেয়ে পড়ছেন তার ভক্তরা। একজন লিখেছেন, সো প্রেটি। আরেকজন লেখেন, সো বিউটিফুল। পরীর এক ভক্ত লিখেছেন, ওএমজি, সাদা পরী। শুধু ভক্তরাই নয়, কমেন্ট করেছেন অনেক তারকাও। ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী শাহনাজ খুশি লেখেন, পরী। সঙ্গে জুড়ে দিয়েছেন দুটি লাভ ইমোজিও।

সম্প্রতি প্রকাশ পেয়েছে পরীমনি অভিনীত ওয়েবফিল্ম ‘পাফ ড্যাডি’র ট্রেলার। যেখানে দেখা যায়, উঠতি নায়িকা চরিত্রে অভিনয় করেছেন পরীমনি। সিনেমা হিট করানোর জন্য ‘পাফ ড্যাডি’র সঙ্গে ঘনিষ্ঠ হয় এই উঠতি নায়িকা। এ ছাড়া রাজনীতিকের ভূমিকায় থাকা সজলের সঙ্গেও অন্তরঙ্গ অবস্থায় দেখা যাবে তাকে। এমন দৃশ্যই উঠে এসেছে পর্দায়।

আগামী ৭ সেপ্টেম্বর ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে পরীমনি অভিনীত ‘পাফ ড্যাডি’। পরী ছাড়া সিনেমাটির বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন ইন্তেখাব দিনার, শহীদুজ্জামান সেলিম, সালাউদ্দিন লাভলু, বিজরী বরকতুল্লাহ, মৌটুসী বিশ্বাস, ফারুক আহমেদ প্রমুখ।

Link copied!