• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫

বিয়ে নিয়ে মুখ খুললেন কার্তিক!


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ৫, ২০২২, ০৫:৫৪ পিএম
বিয়ে নিয়ে মুখ খুললেন কার্তিক!

ফিল্ম ক্যারিয়ারের পাশাপাশি ব্যক্তিগত জীবন নিয়ে বরাবরই সংবাদের শিরোনামে থাকেন বর্তমান সময়ের বলিউডের আলোচিত অভিনেতা কার্তিক আরিয়ান। এবার নিজের বিয়ে নিয়ে মুখ খুললেন ‘ভুলভুলাইয়া-টু’ খ্যাত এই তারকা।

সম্প্রতি নিউজ এইটিন-কে দেওয়া নতুন এক সাক্ষাৎকারে কার্তিক তার বিয়ের বিয়ের পরিকল্পনা নিয়ে কথা বলেন। যেখানে তিনি জানিয়েছেন, তার পরিবারের পক্ষ থেকে বিয়ে করার জন্য কোন চাপ নেই। অভিনেতার মা চান, ছেলে বিয়ের পরিকল্পনা করার আগে তিন থেকে চার বছর কাজ করুক। যাতে কোন ধরণের চাপের কারণে কাজে ব্যাঘাত না ঘটে।

অভিনেতা বলেন, “আমি বর্তমানে আমার কাজের দিকে ১০০ ভাগ মনোযোগ দিচ্ছি। তবে হ্যাঁ, আমার জীবনে অবশ্যই ভালোবাসার জায়গা আছে, তিনি এও জানান।

প্রেমের সম্পর্কের কারণে ইতোমধ্যেই কার্তিকের নাম জড়িয়েছে উঠতি বলিউড অভিনেত্রী সারা আলি খান, অনন্যা পান্ডেসহ হৃতিকের চাচাতো বোন পশমিনা রোশনের সাথেও। যদিও সবগুলো সম্পর্ককেই গুজব বলে উড়িয়ে দিয়েছেন কার্তিক।

২ ডিসেম্বর ডিজনি+হটস্টারে স্ট্রিমিং হয়েছে কার্তিকের নতুন সিনেমা ‘ফেড্রি’।  ‘ফেড্রি’ একটি ডার্ক রোম্যান্টিক সাইকো থ্রিলার ঘরানার ছবি। ছবিতে তার বিপরীতে দেখা গেছে আলায়াকে।

এছাড়াও কার্তিকের হাতে রয়েছে তার পরবর্তী প্রজেক্ট ‘শেহজাদা’। যেটি তেলেগু হিট ‘আলা বৈকুণ্থাপুররামুলুর’ হিন্দি রিমেক। আসন্ন এই ছবিতে কার্তিকের বিপরীতে দেখা যাবে কৃতি শ্যাননকে।

সূত্র: পিঙ্কভিলা

 

Link copied!