• ঢাকা
  • শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি, ২০২৪, ১০ ফাল্গুন ১৪৩০, ১৩ শা’বান ১৪৪৫

ধর্মের জন্য প্রেমিককে ত্যাগ করলেন অভিনেত্রী


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ৯, ২০২৩, ০৭:১১ পিএম
ধর্মের জন্য প্রেমিককে ত্যাগ করলেন অভিনেত্রী
অভিনেত্রী হিমাংশি খুরানা ও তার সাবেক প্রেমিক অসীম রিয়াজ। ছবি: সংগৃহীত

ভালোবাসা কোনো বাঁধা মানে না। এমনকি ভালোবাসার মানুষের জন্য কোনো জাত-ধর্মেরও তোয়াক্কা করে না অনেকে। ভালোবাসার জন্য ধর্ম পরিবর্তনের অনেক গল্প শুনলেও এবারের গল্পটা একেবারে ভিন্ন। ধর্মের জন্য ভালোবাসার মানুষকে ত্যাগ করলেন ভারতীয় অভিনেত্রী হিমাংশি খুরানা।

রিয়েলিটি শো ‘বিগ বস-১৩’র ঘরে গিয়ে অসীম রিয়াজের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান অভিনেত্রী হিমাংশি খুরানা। এরপর টানা চার বছর চুটিয়ে প্রেম করেন তারা। কিন্তু সম্প্রতি ধর্মের কারণ দেখিয়ে আলাদা হয়ে গেছেন রিয়াজ-হিমাংশি। সামাজিক যোগাযোগমাধ্যমে এক পোস্ট দিয়ে বিষয়টি নিজেই নিশ্চিত করেছেন অভিনেত্রী।

মাইক্রোব্লগিং সাইট এক্সে (টুইটার) এক পোস্টে হিমাংশি লেখেন, “হ্যাঁ, আমরা আর একসঙ্গে নেই। আমরা একসঙ্গে যে সময় কাটিয়েছি, তা চমৎকার ছিল। কিন্তু আমাদের এই জার্নি শেষ হয়ে গিয়েছে। আমাদের সম্পর্কের যাত্রাটা দুর্দান্ত ছিল এবং আমরা আমাদের জীবন নিয়ে সামনে এগিয়ে যাচ্ছি। আমরা আলাদা আলাদা ধর্মে বিশ্বাসী, ধর্মের প্রতি সম্মান রেখে আমরা আমাদের ভালোবাসাকে ত্যাগ করছি। আমাদের পরস্পরের প্রতি কোনো অভিযোগ নেই। দয়া করে, আমাদের প্রাইভেসির প্রতি সম্মান রাখুন।”

এর পরেই ইনস্টাগ্রাম স্টোরিতে আরেকটি পোস্ট দেন হিমাংশি। তাতে এ অভিনেত্রী লিখেন, “আমরা চেষ্টা করেছি কিন্তু আমাদের জীবনের কোনো সমাধান পাইনি। আপনি এখনো ভালোবাসেন। কিন্তু ভাগ্য আপনার সুখের জন্য সমর্থন করে না; তারপরও ঘৃণা নয়, শুধু ভালোবাসা। এটিই পরিণত সিদ্ধান্ত।”

এদিকে হিমাংশি সম্পর্ক বিচ্ছেদের কারণ জানালেও এ নিয়ে এখন পর্যন্ত কোনো বক্তব্য দেননি প্রেমিক অসীম রিয়াজ।

Link copied!