• ঢাকা
  • রবিবার, ২৫ ফেব্রুয়ারি, ২০২৪, ১২ ফাল্গুন ১৪৩০, ১৫ শা’বান ১৪৪৫

আমি তার সিন্ধুক, কাকে বললেন পরীমনি?


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: আগস্ট ১০, ২০২৩, ০৬:১৫ পিএম
আমি তার সিন্ধুক, কাকে বললেন পরীমনি?
ছবি: সংগৃহীত

ঢালিউড অভিনেত্রী পরীমনির বর্তমান ব্যস্ততা যাচ্ছে একমাত্র ছেলেকে নিয়ে। বৃহস্পতিবার (১০ আগস্ট) তার সন্তানের এক বছর পূর্ণ উপলক্ষে জল্পনা-কল্পনার শেষ নাই। এর মধ্যে হঠাৎ করেই ফেসবুকে পোস্ট করে আবারও আলোচনার জন্ম দিয়েছেন এই অভিনেত্রী।

বৃহস্পতিবার (১০ আগস্ট) বিকালে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজের ছবি শেয়ার করেন পরীমনি। ক্যাপশনে লেখেন, “আমি তার সিন্ধুক, রাজ্য।” পোস্ট করা ছবিতে দেখা যায়, পরীমনির গলাতে একটা নেকলেস, তাতে লেখা ‘রাজ্য।’

এদিকে ছবি পোস্ট করার পরেই তার ভক্ত-অনুরাগিরা তাকে শুভেচ্ছা জানাচ্ছেন, কেউ আবার পরীমনির একমাত্র সন্তানকে জন্মদিনের জন্য শুভকামনা জানাচ্ছে । তবে পুরো বিষয়টি বেশ উপভোগ করছেন পরীমনি।

এর আগে, বুধবার (৯ আগস্ট) একমাত্র সন্তানের জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে একটি ভিডিও শেয়ার করে নিজের ফেসবুক পেজে স্ট্যাটাস দিয়েছেন পরী।ক্যাপশনে চিত্রনায়িকা লিখেছেন, “হ্যাপি বার্থডে আমার নাড়ি কাটা ধন।”  

পরীর ছেলের জন্মদিনের আজকের আয়োজনে পরীমনির সহকর্মী ও কাছের মানুষজন নিমন্ত্রণ পেয়েছেন। এছাড়া তার নানুর পরিবারের সবাইকে নিমন্ত্রণ করা হয়েছে। রাজধানীর পাঁচতারকা হোটেল রেডিসন ব্লু-তে পদ্মর জন্মদিনের জমকালো আয়োজন করেছেন পরী। আজ সন্ধ্যায় সেখানেই ছেলের জন্মদিন পালন করবেন এই চিত্রনায়িকা।

 

Link copied!