• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫

প্রেম করলে জানিয়েই করব: মৌ খান


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুন ৯, ২০২৩, ১২:০৫ পিএম
প্রেম করলে জানিয়েই করব: মৌ খান

“প্রেম করলে জানিয়েই করব। শোবিজের বেশির ভাগ তারকাই প্রেমের খবর গোপন রাখেন। কিন্তু আমি করলে জানিয়ে করব, কথা দিলাম” —এমন মন্তব্য করেন অভিনেত্রী মৌ খান।

সম্প্রতি এক গণমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে তিনি আরও বলেন, “আমি আজ পর্যন্ত কখনোই কারও প্রেমে পড়িনি।”

নিজের সিনেমা প্রসঙ্গে মৌ বলেন, “আমার প্রথম ছবি ‘প্রতিশোধের আগুন’ মুক্তি পায় ২০১৯ সালে। এর পর থেকে নিয়মিত কাজ করেছি। ২০২০ সাল থেকে এ পর্যন্ত আরও ছয়টি ছবির কাজ শেষ করেছি—‘মাফিয়া’, ‘অমানুষ হলো মানুষ’, ‘জ্বলছি আমি’, ‘বাংলার হারকিউলিস’, ‘বান্ধব’ ও ‘বাহাদুরি’। সব কটিই সেন্সর হয়ে বসে আছে। প্রযোজনা প্রতিষ্ঠানগুলো মুক্তি না দিলে আমার তো কিছু করার নেই। মাঝে করোনাও একটা ব্যাপার ছিল। এখন ছবিগুলো পর্যায়ক্রমে মুক্তি পাবে।”

নবাগত অভিনেত্রী মৌ খান প্রথমবারের মতো জুটি বেঁধেছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা মনোয়ার হোসেন ডিপজলের সঙ্গে। এই জুটির ‘যেমন জামাই তেমন বউ’ সিনেমাটি শুক্রবার (৯ জুন) প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। সিনেমাটি নির্মাণ করেছেন চলচ্চিত্র নির্মাতা মমতাজুর রহমান আকবর।

ডিপজলের বিপরীতে প্রথম কাজের অনুভূতি নিয়ে মৌ বলেন, “প্রথম দিন নার্ভাস ছিলাম। প্রথম দৃশ্যই ছিল ডিপজলকে চড় মারতে হবে। লোকেশনে এফডিসির অনেক বড় বড় মানুষ উপস্থিত ছিলেন। কীভাবে কী করব, বুঝে উঠতে পারছিলাম না। আমার নার্ভাস অবস্থা বুঝে সবাই সাহস দিচ্ছিলেন। প্রথম শটেই ওকে হয়েছিল দৃশ্যটি। ডিপজল ভাই আমাকে বলেছিলেন, ‘তোকে দিয়ে হবে’-এটি আমার জন্য বড় পাওয়া।”

‘যেমন জামাই তেমন বউ’ সিনেমা প্রসঙ্গে এই অভিনেত্রী বলেন, “আমাদের সমাজের চেনা গল্প। স্বামী-স্ত্রীর মধ্যে সম্পর্কের যে টানাপোড়েন দেখা যায়, সুন্দরভাবে তা উঠে এসেছে। পরিবার নিয়ে দেখার মতো ছবি। এ ধরনের গল্পের ছবির একসময় খুব চাহিদা ছিল। আমাদের মা-খালারা এখনো এ ধরনের সামাজিক ছবি দেখতে চান। ছবিটি করে অনেক কিছু শিখেছি। এটি আমার ক্যারিয়ারের জন্য অবশ্যই ইতিবাচক প্রভাব ফেলবে।”

 

 

Link copied!