• ঢাকা
  • রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫

‘শেষনিশ্বাস পর্যন্ত আপনাদের ভালোবাসা মনে রাখব’


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ২১, ২০২৪, ১১:০৫ এএম
‘শেষনিশ্বাস পর্যন্ত আপনাদের ভালোবাসা মনে রাখব’
অভিনেতা জিয়াউল ফারুক অপুর্ব:। ছবি: ফেসবুক থেকে

সম্প্রতি অর্থ আত্মসাতের অভিযোগে অভিনেতা অপূর্বকে কম নাজেহাল হতে হয়নি। অভিনয়শিল্পী সংঘ ও টেলিপ্যাব বিষয়টি সমাধান করে দিলেও সমাজ ও ভক্তদের কাছে তিনি প্রশ্নবিদ্ধ হয়েছেন কিছুটা হলেও। এই বিপদে অনেকেই তাকে পরামর্শসহ নানা ভাবে মানসিক সাপোর্ট দিয়েছে। বিষয়টি সমাধান  হয়েগেছে।  এবার ফেসবুকে বার্তা দিয়েছেন। জনপ্রিয় এই অভিনেতা।

 তিনি লেখেন-

এই ইন্ডাস্ট্রি এবং ইন্ডাস্ট্রির মানুষজন আমাকে প্রতিটা মুহূর্তে অনুভব করায় যে আমি তাদের কত আপন। ছোট ছোট বিষয় থেকে শুরু করে আমার যেকোন বিপদে বা সমস্যায় সবাই ছুটে আসে, পাশে থাকে। আমি ডাক দেওয়ার আগেই তাদেরকে আমার পাশে পাই। সবাই আমাকে যেভাবে ভালোবাসার চাদরে আগলে রাখে, এই ভালোবাসার ঋণ আমি কখনোই শোধ করতে পারব না। 
সাম্প্রতিক ঘটনায় সবাই যেভাবে আমাকে সাপোর্ট করেছে, পাশে এসে দাঁড়িয়েছে এবং আমাকে নিয়ে যে তাদের অনুভূতিগুলো শেয়ার করেছে সেটা দেখে আমি অনেক আপ্লুত।

আমার শেষনিশ্বাস পর্যন্ত এই ভালোবাসাটুকু আমি মনে রাখব। ভালোবাসার বিনিময়ে আমি ভালোবাসাই দিতে জানি। আমার সহকর্মী শিল্পী-কলাকুশলী, নির্মাতা, প্রযোজক, সাংবাদিকদের  আন্তরিক কৃতজ্ঞতা ও ভালোবাসা জানাই। বিশেষ ধন্যবাদ জানাতে চাই আমাদের সংগঠন অভিনয়শিল্পী সংঘ ও টেলিপ্যাবকে, সুষ্ঠু ও ন্যায়সম্মতভাবে বিষয়টিকে সমাধান করার জন্য।

যাদের কথা না বললেই নয়; দেশ ও দেশের বাইরে আমার যারা ভক্ত রয়েছেন, যাদের ভালোবাসা ও সাপোর্টে আমি আজকে অপূর্ব, তাদের প্রতি অসীম আমার ভালোবাসা। জীবনে কোনদিন অন্যায় এর কাছে মাথা নত করিনি আমি। কিন্তু প্রতিটা মুহূর্ত আপনাদের ভালোবাসার কাছে আমার মাথা নত হয়ে আসে। এমন ভালোবাসাতেই রাখবেন সবসময় যেন আমার পুরো জীবদ্দশায় বলে যেতে পারি, আমি ইন্ডাস্ট্রির আদরের ছেলে।

Link copied!