• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

প্রাক্তন প্রেমিকার হাতে পুরস্কার তুলে দিলেন দেব


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ১৯, ২০২৩, ১২:৩৯ পিএম
প্রাক্তন প্রেমিকার হাতে পুরস্কার তুলে দিলেন দেব

টালিউড অভিনেতা দেব ও অভিনেত্রী শুভশ্রীর প্রেম নিয়ে ছিলো নানা গুঞ্জন। যদিও প্রকাশ্যে একথা স্বীকার করেননি তারা। তবে সম্প্রতি এক অ্যাওয়ার্ড শোতে প্রাক্তন এই জুটিকে দাঁড়াতে হয়েছে একমঞ্চে। আর সেখানেই শুভশ্রীর হাতে পুরস্কার তুলে দিয়েছেন সাংসদ দেব।

হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে জানায়, শনিবার (১৭ জুন) এক অ্যাওয়ার্ড সেরেমানির মঞ্চে শুধু পাশাপাশি নয়, শুভশ্রীকে সম্মান জানিয়েছেন দেব। টিভি নাইন বাংলার অ্যাওয়ার্ডে ‘ইন্দুবালা ভাতের হোটেল’-এর জন্য সেরা অভিনেত্রীর (ওটিটি) সম্মান জিতেছেন শুভশ্রী, আর সেই পুরস্কার হাতে তুলে দেন কথিত প্রাক্তন প্রেমিক দেব।

সংবাদমাধ্যমটি আরও জানায়, মঞ্চে শিফন শাড়িতে ঝলমলে শুভশ্রী, সঙ্গে স্লিভলেস ব্লাউজ। খোলা চুল আর মানানসই মেকআপে দ্যুতি ছড়াচ্ছিলেন এই অভিনেত্রী। পাশে আসমানি নীল শার্ট আর কালো ব্লেজার আর প্যান্টে হাসিমুখে দাঁড়িয়ে ছিলেন দেব। শুভশ্রীর হাতে পুরস্কার তুলে দিলেও দুজনের মধ্যকার অস্বস্তিবোধ নজর এড়ায়নি ভক্তদের।

দেব-শুভশ্রী জুটির সফর শুরু হয়েছিল ‘চ্যালেঞ্জ’ থেকে, তারপর ‘পরাণ যায় জ্বলিয়া রে’, ‘খোকাবাবু’, ‘রোমিও’- একসঙ্গে রুপোলি পর্দা কাঁপিয়েছেন তারা। ব্রেক আপের পরেও প্রযোজক দেব তার প্রথম ছবির নায়িকা হিসেবে কাস্ট করেছিলেন শুভশ্রীকে।

 

Link copied!