• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫

মনোনয়ন ফিরে পেতে আপিল করব : মাহি


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: ডিসেম্বর ৩, ২০২৩, ১২:৪৬ পিএম
মনোনয়ন ফিরে পেতে আপিল করব : মাহি
চিত্রনায়িকা মাহিয়া মাহি। ছবি: সংগৃহীত

রাজশাহী-১ আসনের স্বতন্ত্র প্রার্থী চিত্রনায়িকা মাহিয়া মাহির মনোনয়ন বাতিল করেছেন রিটার্নিং কর্মকর্তা। রোববার (৩ ডিসেম্বর) সকালে যাচাই-বাছাই শেষে তার মনোনয়নপত্র বাতিল করেন জেলা প্রশাসক শামীম আহমেদ। তবে মনোনয়ন ফিরে পেতে নির্বাচন কমিশনে আপিল করবেন বলে জানান মাহি।

সংবাদমাধ্যমকে অভিনেত্রী বলেন, “শুনেছি আমার মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। মনোনয়ন ফিরে পেতে নির্বাচন কমিশনে আপিল করব। যে গ্রাউন্ড দেখিয়ে আমার মনোনয়ন বাতিল করা হয়েছে, সে বিষয়ে যথেষ্ট প্রমাণাদি রয়েছে।  আপিল করার পর আমি সেগুলো উপস্থাপন করব।”  

মাহির মনোনয়নপত্র বাতিল প্রসঙ্গে রিটার্নিং কর্মকর্তা বলেন, “স্বতন্ত্র প্রার্থী হিসেবে মাহিয়া মাহির যেসব ভোটারের নাম ও স্বাক্ষর দিয়েছেন, সেগুলো যাচাই-বাছাই করে সঠিক তথ্য পাওয়া যায়নি। সাধারণত কোনো প্রার্থীর ১০ জনের ভোটার যাচাই করা হয়। এর মধ্যে তিনজনের তথ্য পাওয়া যায়নি।”

রিটার্নিং কর্মকর্তা আরও বলেন, “এ তিনজনের মধ্যে দুজনের তথ্য সঠিক ছিল না। একজন চাঁপাইনবাবগঞ্জের ভোটার। তাই তার প্রার্থিতা বাতিল করা হয়।”

এর আগে শনিবার (২ ডিসেম্বর) রাত সাড়ে ১১টার দিকে সামাজিক যোগাযোগমাধ্যমে যুদ্ধ ঘোষণার হুঁশিয়ারি দিয়েছেন মাহি। তিনি লেখেন, “যেটা খবর পেলাম, সেটা যদি সত্যি হয়, তাহলে আপনার কপালে খারাপ আছে বলে দিলাম। যুদ্ধ ঘোষণা হবে কালকে।” তবে এমন হুঁশিয়ারি কাকে উদ্দেশ করে দিয়েছেন, তা উল্লেখ করেননি এই অভিনেত্রী।

Link copied!