• ঢাকা
  • মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪, ৫ চৈত্র ১৪৩০, ৮ রমাজান ১৪৪৫

আমি চাই নিত্যপণ্যের দাম কমুক : সুষমা


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: মে ৩১, ২০২৩, ০১:২৩ পিএম
আমি চাই নিত্যপণ্যের দাম কমুক : সুষমা

বৃহস্পতিবার জাতীয় সংসদে উত্থাপিত হবে ২০২৩-২৪ অর্থবছরের প্রস্তাবিত বাজেট। এই বাজেট প্রভাবিত করে দেশের জনগণকে। কোন পণ্যের দাম বাড়বে, কোন পণ্যে দাম কমবে, তা নিয়ে দেশজুড়ে চলে কথা। শিল্পীরাও যে এই বাজেট নিয়ে ভাবেন না, তা নয়। অভিনয়শিল্পী, মডেল ও উপস্থাপক সুষমা সরকার সংবাদ প্রকাশকে দেওয়া সাক্ষাৎকারে আসন্ন ২০২৩-২৪ অর্থবছরের প্রস্তাবিত জাতীয় বাজেট নিয়ে তার প্রত্যাশার কথা জানিয়েছেন। তিনি বলেছেন, “আমি চাই নিত্যপণ্যের দাম কমুক।”

সুষমা সরকার বলেন, “বাজেটের ওপর একটি দেশের অর্থনীতির অনেক কিছু নির্ভর করে। সব মানুষের সঙ্গে এর সম্পর্ক আছে। আমরা শিল্পী হিসেবে জনগণের বাইরে নই। তাই বাজেট নিয়ে দেশের নাগরিক হিসেবে আমারও কিছু প্রত্যাশা আছে। আমি চাই, বাজেটে নিত্যপণ্যের দাম কমুক। কারণ, এখন সব কিছুর দাম বাড়ছে।”

এ শিল্পী আরও বলেন, “পত্রিকায় দেখছি সরকারি চাকরি যারা করেন, শুধু তাদের বেতন বাড়ছে। কিন্তু আমরা যারা সাধারণ জনগণ তাদের তো আয় বাড়ছে না। তাই আমার প্রত্যাশা থাকবে, আমাদের সরকার এ বিষয়টি বিবেচনা করবেন। নিত্যপণ্যের দাম সহনীয় হলে আমরা দেশের সবাই ভালো থাকব। তাই আমি চাইব, আসন্ন প্রস্তাবিত বাজেটে যেন এ বিষয়টি বিবেচনা করা হয়।”

 

Link copied!