• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৯ মে, ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫

রাজের ফোন কি আমি চুরি করেছি, প্রশ্ন পরীমণির


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ৩১, ২০২৩, ০৭:১৫ পিএম
রাজের ফোন কি আমি চুরি করেছি, প্রশ্ন পরীমণির

কলকাতায় বাংলাদেশ চলচ্চিত্র উৎসবে অংশ নিতে গিয়ে নিজের ব্যক্তিগত মোবাইল হারান চিত্রনায়ক শরিফুল রাজ। সেখানকার গণমাধ্যমে বিষয়টি নিজেই নিশ্চিত করেছেন তিনি।

নিজের মোবাইল হারানোর পর তার সহকারীর মোবাইল ফোন থেকে স্ত্রী পরীমণির সঙ্গে যোগাযোগ করেন রাজ। ফোন হারানোর বিষয়টি স্ত্রীকে জানান।

এরপর পরীমণি ভারতীয় গণমাধ্যমে জানিয়েছেন, ফোন হারিয়ে যাওয়ার পর রাজ অন্যের ফোন থেকে তাকে মেসেজ করেছিলেন। তিনি বলেন, ‘সব সময় ওর আমায় মনে পড়ে না। তবে প্রয়োজন হলে, আমার সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করে।’

রাজের মোবাইল চুরির সংবাদটি কলকাতার অধিকাংশ গণমাধ্যম প্রচার করলেও ‘দ্য ওয়াল’ এর প্রকাশিত খবরে হ্যাশট্যাগে পরীমণির নাম উল্লেখ করা হয়। বিষয়টি মোটেও পছন্দ হয়নি নায়িকার।

‘দ্য ওয়াল’ এর প্রকাশিত খবরের স্ক্রিনশট নিজের ফেসবুক পেজে শেয়ার করে পরীমণি লিখেছেন, ‘এই লোকের ফোন চুরির নিউজের সাথে আমারে হ্যাশট্যাগ দেওয়ার কি হইলো। চুরি কি আমি করছি? এইখানে অন্তত আমাকে ছেড়ে দিতে পারতেন।’

যদিও ওই স্ক্রিনশটে রাজের চেহারা কফিনের স্টিকার দিয়ে ঢেকে দিয়েছেন এই অভিনেত্রী। তাই বলে ভক্তদের বুঝতে সমস্যা হয়নি, কার ছবি আড়াল করেছেন তিনি। 

Link copied!