• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১, ৯ শাওয়াল ১৪৪৫

বেবি, আই লাভ ইউ, যা-ই হোক না কেন, আনন্দে থেকো : রাজ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ৫, ২০২৩, ০৯:২২ পিএম
বেবি, আই লাভ ইউ, যা-ই হোক না কেন, আনন্দে থেকো : রাজ

দাম্পত্য জীবনের টানাপোড়েনের জন্য আলোচনায় আছেন রাজ-পরী দম্পতি। এ বিষয়ে চিত্রনায়ক শরীফুল রাজ স্পষ্ট করে বলছেন, আপাতত তাঁরা সেপারেশনে আছেন। গতকাল রোববার দেশের একটি শীর্ষস্থানীয় গণমাধ্যমে এক লাইভ অনুষ্ঠানে যোগ দিয়ে এ কথা বলেন রাজ।

সম্প্রতি রাজের ফেসবুক থেকে প্রকাশ পাওয়া তিন অভিনেত্রীর ভিডিও ও ছবি নিয়ে রাজের সঙ্গে পরীমনির মতপার্থক্য স্পষ্টত হয়।

প্রথমে ছবি, ভিডিও ফাঁস হওয়ার ঘটনায় সুনেরাহকে দায়ী করেছেন পরীমনি। পরীমনির উদ্দেশ্যে রাজ বলেন, ‘বেবি, আই লাভ ইউ। যা-ই হোক না কেন, আনন্দে থেকো। আমরা আমাদের সন্তানকে ভালো রাখব।’

এদিকে আপনাদের বিচ্ছেদ ঘটছে কিনা—এমন প্রশ্নের জবাবে পরীমনি বলেন, ‘...আমি চাই, সে আমাকে তালাক দিয়ে দিক। আমি ওর প্রাক্তন, এটাই শুনতে আমার আরাম লাগবে। আমি রাজের বউ, এটি আর শুনতে চাই না।’

বিভিন্ন গণমাধ্যমের খবরে তাঁদের বিচ্ছেদের খবর এলেও রাজ বলছেন, তাঁরা আপাতত সেপারেশনে আছেন। বিচ্ছেদের সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে দ্বিতীয়বার ভাববেন কি না—এমন প্রশ্নের জবাবে রাজ জানান, সেটার আর কোনো সুযোগ নেই। এখন নিজেকে সময় দেবেন বলে জানান রাজ।

‘দামাল’ ছবি মুক্তির সময় মিমের সঙ্গে রাজের সম্পর্ক জড়িয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছিলেন পরীমনি। তার পর থেকেই তাঁদের দাম্পত্য জীবনে জটিলতা দেখা দেয়, এবার তা বেশ জোরালোভাবেই প্রকাশ্যে এসেছে।

সম্প্রতি মুক্তি পেয়েছে পরীমনি অভিনীত ‘মা’ সিনেমা। ‘ন ডরাই’, ‘পরাণ’, ‘দামাল’ সিনেমায় অভিনয় করে আলোচিত হয়েছেন রাজ।

Link copied!