• ঢাকা
  • শুক্রবার, ২৪ মে, ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ জ্বিলকদ ১৪৪৫

মঞ্চে ওঠার আগে সামান্য মদ পান করেছিলাম : নোবেল


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: মে ১, ২০২৩, ০৪:১২ পিএম
মঞ্চে ওঠার আগে সামান্য মদ পান করেছিলাম : নোবেল

সম্প্রতি কুড়িগ্রামের একটি অনুষ্ঠানে গান গাইতে মঞ্চে উঠে অসংলগ্ন আচরণ করেন সংগীতশিল্পী মাঈনুল আহসান নোবেল। তখন উপস্থিত দর্শকরা ক্ষুব্ধ হয়ে ওঠেন। একপর্যায়ে তাকে মঞ্চ থেকে নামিয়ে দেওয়া হয়। এ ঘটনা সম্পর্কে তিনি গণমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে বলেন, “মঞ্চে ওঠার আগে সামান্য মদ পান করেছিলাম।”

নোবেল বলেন, “আয়োজকদের পক্ষ থেকে মদ সরবরাহ করা হয়েছিল। মঞ্চে ওঠার আগে হালকা একটু রিলাক্সেশনের জন্য, হালকা একটু ফিলিংসের ভেতরে যাওয়ার জন্য একটু মদ পান করার দরকার পড়ে। অতিরিক্ত মদ পান করার ধারেকাছে যাইনি। স্টেজে ওঠার আগে সামান্য মদ পান করেছিলাম। এ ঘটনায় আমি অত্যন্ত অনুতপ্ত এবং দুঃখিত। হাঁটু গেড়ে হাতজোড় করে সবার কাছে ক্ষমা চাচ্ছি। এ রকম ঘটনা আর ঘটবে না।”

এদিকে অনুষ্ঠানে নোবেলকে মদ সরবরাহের কথা অস্বীকার করে আয়োজক কমিটির সদস্যসচিব ও ফুলবাড়ী জছিমিয়া মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবেদ আলী গণমাধ্যমকে বলেন, “আয়োজকদের পক্ষ থেকে নোবেলকে মদ সরবরাহের কোনো প্রশ্নই আসে না। আর এটা সম্ভব না। কোথায় এবং কীভাবে নোবেল মদ পেয়েছেন এবং পান করেছেন তা আমাদের জানা নেই। তবে সেদিন তিনি মদ পান করেই স্টেজে উঠেছিলেন তা সত্য। এ জন্য আমরা অত্যন্ত লজ্জিত এবং দুঃখিত।”

Link copied!