• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫

আমি খুবই আবেগপ্রবণ: কোনাল


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: মে ২৯, ২০২৩, ০৪:০১ পিএম
আমি খুবই আবেগপ্রবণ: কোনাল

আমি খুবই আবেগপ্রবণ। সত্য ও স্বচ্ছতা পছন্দ করি বলে মন্তব্য করেছেন সংগীতশিল্পী কোনাল।

সম্প্রতি এক গণমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেন, “আমি খুবই আবেগপ্রবণ। সত্য ও স্বচ্ছতা পছন্দ করি। সরাসরি সবকিছু বলে দিই। আর আমাকে খুশি করা খুব সহজ।”

চলচ্চিত্রে ব্যস্ত সময় প্রসঙ্গে কোনাল বলেন, “আমি সব সময় প্লেব্যাকেই ব্যস্ত হতে চেয়েছি। যাঁদের দেখে গানে এসেছি, তাঁরা সবাই প্লেব্যাক শিল্পী। তাঁদের দেখেই চলচ্চিত্রের গানকে আরও বেশি ভালোবেসেছি। শুরু থেকেই ইচ্ছা ছিল সফল প্লেব্যাক শিল্পী হওয়ার। সে লক্ষ্যেই  এগিয়ে চলেছি।”

‘সুরমা সুরমা’গানটি দারুণ জনপ্রিয়তা পেয়েছে। কেমন লাগছে? এমন প্রশ্নের উত্তরে কোনাল বলেন, “ভীষণ ভালো। গানটি দুই বাংলায় ঈদের রেকর্ড ভেঙেছে। গানটি দিয়ে এত ভালোবাসা পাব, বুঝিনি। তবে এটি যখন রেকর্ড করি তখনই বুঝেছি, এক ধরনের  শ্রোতাকে টার্গেট করবে। আমার কাছে শ্রোতাদের প্রত্যাশাও বেড়েছে। এ কারণে এখন সিনেমার কোনো গান গাইতে গেলে মনে হয়, ‘সুরমা সুরমা’র চেয়ে ভালো হতে হবে।”

শিশু ও নারী অধিকার প্রসঙ্গে কোনাল বলেন, “গান  আমার নেশা ও পেশা। আর নারী ও শিশু অধিকার নিয়ে কাজ করি একান্তই ভালোলাগা থেকে। সম্প্রতি একটি বেসরকারি বিশ্ববিদ্যালয় থেকে আর্লি চাইল্ডহুড  ডেভেলপমেন্ট বিষয়ে মাস্টার্স করেছি। এটি আমার আগ্রহের জায়গাও বটে। শত ব্যস্ততার মধ্যেও শিশু ও নারীর অধিকার নিয়ে বিভিন্ন সভা ও সেমিনারে অংশ নিই।”

Link copied!