• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫

ভেঙে গেল হিউ জ্যাকম্যানের সংসার


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ১৬, ২০২৩, ০৫:১৫ পিএম
ভেঙে গেল হিউ জ্যাকম্যানের সংসার
‘দ্য উলভারিন’ তারকা হিউ জ্যাকম্যান ও তার স্ত্রী ডেবোরা-লি ফার্নেস। ছবি: সংগৃহীত

হলিউড যেন এখন বিবাহবিচ্ছেদের হিড়িক। কয়েক সপ্তাহ আগেই সামাজিক মাধ্যমে নিজেদের বিচ্ছেদের ঘোষণা করেছেন ‘জোনাস ব্রাদার্স’ খ্যাত পপ তারকা জো জোনাস ও ‘গেম অফ থ্রোন্‌স’ খ্যাত অভিনেত্রী সোফি টার্নার। সেই খবরের রেশ কাটতে না কাটতেই ফের আরও এক বিচ্ছেদের খবর। এবার সংসার ভাঙছে হলিউডের ‘দ্য গ্রেটেস্ট শোম্যান’-এর। অস্ট্রেলিয়ান অভিনেত্রী ডেবোরা লি-ফার্নেসের সঙ্গে প্রায় তিন দশকের সংসার হিউ জ্যাকম্যানের। বিচ্ছেদের সিদ্ধান্ত ঘোষণা করে একটি যৌথ বিবৃতি শেয়ার করেছেন দুজনে।

বিবৃতিতে তারা বলেছেন, ‘আমাদের প্রায় তিন যুগ ভালোবাসায় পূর্ণ দম্পতি হিসেবে দারুণ সময় কাটানোর সৌভাগ্য হয়েছে। আমাদের পথ এখন বদলে যাচ্ছে এবং আমরা ব্যক্তিগত সমৃদ্ধির জন্য আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছি।’

১৯৯৫ সালে এক অস্ট্রেলিয়ান টেলিভিশন অনুষ্ঠানের সেটে দেখা হয় হিউ ও ডেবোরার। প্রথম সাক্ষাতেই ডেবোরার প্রেমে পড়েছিলেন হিউ। অভিনেত্রী তার থেকে বয়সে ১৩ বছরের বড় হওয়া সত্ত্বেও তা অন্তরায় হয়ে দাঁড়ায়নি ডেবোরা ও হিউয়ের সম্পর্কের সমীকরণে। প্রেমের এক বছরের মাথায় ১৯৯৬ সালে একে অপরের সঙ্গে জীবন কাটানোর শপথ নেন যুগল। তাদের রয়েছে দুই সন্তান অস্কার (২৩) ও আভা (১৮)। ২০০০ সালে ছেলে অস্কারকে দত্তক নেন। এর পাঁচ বছর পর কন্যা আভা ইলিয়টকে দত্তক নেন হিউ-ডেবোরা দম্পতি।  

Link copied!