• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫

হৃতিক-দীপিকার ‘ফাইটার’ তিন দিনে ৯৩ কোটি আয়


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জানুয়ারি ২৮, ২০২৪, ০১:৩৪ পিএম
হৃতিক-দীপিকার ‘ফাইটার’ তিন দিনে ৯৩ কোটি আয়
‘ফাইটার’–এ হৃতিক ও দীপিকা। ছবি : ইনস্টাগ্রাম থেকে

বলিউড স্টার হৃতিক-দীপিকা অভিনীত  সিনেমা ‘ফাইটার’ নিয়ে দর্শকদের উন্মাদনা তুঙ্গে। মাত্র তিন দিনে ছবিটি আয় করেছে ৯৩ কোটি রুপির বেশি।
সামাজিক মাধ্যমে ফাইটার পাচ্ছে ইতিবাচক রিভিউ। সমালোচকদেরও মন কেড়েছে এই ছবি। তাই বক্স অফিসে লম্বা রেসের ঘোড়া মনে করা হচ্ছে ‘ফাইটার’কে।

ভারতের প্রজাতন্ত্র দিবসের একদিন আগে ২৫ জানুয়ারি মুক্তি পেয়েছিল ‘ফাইটার’। ২০০ কোটি রুপি বাজেটের ‘ফাইটার’ প্রথম দিনে আয় করে ২২.৫ কোটি। দ্বিতীয় দিন ৩৯.৫ কোটি ঘরে তোলে এই সিনেমা। শনিবার ফাইটারের আয় হয় ২৮ কোটি। তবে রবিবারের আয় মিলিয়ে মুক্তির চারদিনে ছবিটির আয় ১০০ কোটি ছাড়াবে বলে মনে করছেন ফিল্ম ট্রেড অ্যানালিসিস্টরা।

হৃতিক অভিনীত প্রথম ‘অ্যারিয়াল অ্যাকশন’ ঘরানার সিনেমা বেশ পছন্দ হয়েছে চলচ্চিত্রপ্রেমীদের। সিনেমার অ্যাকশন তো বটেই, হৃতিক ও দীপিকার রসায়ন সবাই ভীষণ পছন্দ করেছেন। সেই সঙ্গে নজর কেড়েছেন অনিল কাপুর থেকে শুরু করে অক্ষয় ওবেরয়, করণ সিং গ্রোভার সহ অন্যরা। এমনকি গত বছর মুক্তি প্রাপ্ত সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ‘পাঠান’র তুলনায়ও বেশি ভালো হয়েছে ‘ফাইটার’, এমনটাও দাবি করেছেন দর্শক থেকে শুরু করে সিনেমা বিশ্লেষকরা।

পাকিস্তানের তরফে ভারতের ওপর করা একটি সন্ত্রাসবাদী হামলার পর এয়ারস্ট্রাইকের প্রেক্ষাপটে নির্মিত হয়েছে ছবিটি। ফাইটার ছবিতে বিমান বাহিনীর অফিসার হিসেবে ধরা দিয়েছেন হৃতিক ও দীপিকা। হৃতিকের চরিত্রের নাম ‘শামশের পাঠানিয়া’। ‘মিনল রাঠোর’ রূপে রয়েছেন দীপিকা। ছবিতে আরও রয়েছেন অনিল কাপুর, অক্ষয় ওবেরয়, করণ সিং গ্রোভার সহ অনেকে। ‘ফাইটার’ প্রযোজনা করেছে ভায়াকম ১৮ মোশন পিকচার্স।

সূত্র: হিন্দুস্তান টাইমস

 

Link copied!