• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,

প্রেমিকের নাম জানালেন তামান্না ভাটিয়া


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ১৩, ২০২৩, ০২:১৭ পিএম
প্রেমিকের নাম জানালেন তামান্না ভাটিয়া

দক্ষিণি অভিনেত্রী তামান্না ভাটিয়া প্রেম করছেন বিজয় ভার্মার সঙ্গে, এমন গুঞ্জন শোনা যাচ্ছিল। এবার সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে বিজয় বর্মার সঙ্গে প্রেমের কথা স্বীকার করে নিয়েছেন তামান্না নিজেই। ‘লাস্ট স্টোরিজ ২’-এর সেটেই বিজয় ভার্মার সঙ্গে সম্পর্কের শুরু এই অভিনেত্রীর। 

সম্প্রতি ‘ফিল্ম কম্প্যানিয়ন’-এ দেওয়া এক সাক্ষাৎকারে তামান্না বলেন, “আমার মনে হয় শুধু সহশিল্পী হওয়াটা কারও প্রতি আকৃষ্ট হওয়ার জন্য যথেষ্ট নয়। আমার আরও অনেক সহশিল্পী ছিলেন। কারও প্রতি মন থেকে ব্যক্তিগত অনুভূতি না আসা পর্যন্ত প্রেমে পড়া যায় না। এর সঙ্গে কাজের কোনো সম্পর্ক নেই।”

বিজয় সম্পর্কে বলতে গিয়ে তামান্না বলেন, “ও (বিজয়) এমন একজন যার সঙ্গে খুব সহজেই আমি একাত্ম হতে পেরেছি। যে নিজেকে সম্পূর্ণভাবে আমাকে সমর্পণ করেছে, আমিও তাই নিজেকে আর ঠেকিয়ে রাখিনি। উচ্চাকাঙ্ক্ষী নারীদের একটা সমস্যা হলো আমাদের মনে হয় সবকিছুর জন্য আমাদের খুব কঠিন লড়াই লড়তে হবে। আমি নিজের জন্য একটা পৃথিবী তৈরি করে রেখেছি, আর সেখানে একটা মানুষ সেই জগৎটাকে আপন করে নিয়েছে, আমাকে তার জন্য কোনো ঝক্কি পোহাতে হয়নি।”

এই অভিনেত্রী আরও বলেন, “বিজয় এমন একজন মানুষ, যার প্রতি আমি ভীষণরকমভাবে যত্নশীল। আর হ্যাঁ, ও আমার সব খুশির ঠিকানা।”

‘লাস্ট স্টোরিজ টু’ ছবিতে প্রথমবার একসঙ্গে দেখা যাবে তামান্না-বিজয়কে। আগামী ২৯ জুন থেকে স্ট্রিমিং শুরু হবে ‘লাস্ট স্টোরিজ ২’-এর।

Link copied!