• ঢাকা
  • শুক্রবার, ১৪ জুন, ২০২৪, ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১, ৭ জ্বিলহজ্জ ১৪৪৫

ভয়ঙ্কর একজন মানুষকে বার বার সুযোগ দিয়েছি : পরীমনি


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: সেপ্টেম্বর ২১, ২০২৩, ০৩:০৪ পিএম
ভয়ঙ্কর একজন মানুষকে বার বার সুযোগ দিয়েছি : পরীমনি

শরিফুল রাজকে ডিভোর্স দেওয়া প্রসঙ্গে নিজের অবস্থান পরিষ্কার করলেন চিত্রনায়িকা পরীমনি। এক ফেসবুক স্ট্যাটাসে তিনি জানিয়েছেন, সোমবার (১৮ সেপ্টেম্বর) রাজকে ডিভোর্স লেটার পাঠিয়েছেন তিনি।

বুধবার (২০ সেপ্টেম্বর) রাতে এক ফেসবুক স্ট্যাটাসে পরীমনি লিখেছেন—নিশ্চয়ই এ স্ট্যাটাস-এর কথা মনে আছে অনেকেরই! সেবারও রাজ পাঁচ দিনের মাথায় বাসায় ফিরে আমার ফেইসবুক থেকে এটা ডিলিট করে দিয়েছিল। তারপর এসব ঘটনা সে পুনরাবৃত্তি করেছে বার বার। সরি বলা, না খেয়ে থাকা, পা ধরে মাফ করে দাও আর হবে হবে না, এমনকি সুইসাইড-এর মতো হুমকিতেও ব্ল্যাকমেইলের শিকার হতে হয়েছে আমাকে! একই রকম ভুলের ক্ষমা কত বার করা যায় আমি জানি না। আমি শুধু সব ভুলে সুন্দর স্বাভাবিক একটা পারিবারিক সম্পর্ক চেয়েছিলাম।

কিন্তু সে কখনোই এ সম্পর্কটাকে ওউন করেনি। সবার সামনে আমার বৌ, আমার বাচ্চা করে বেড়ানো ভয়ঙ্কর মানুষ একজন। যে কি না এ সম্পর্কটাকে শুধু নিজের স্বার্থে ইউজই করে গেলো প্রতিনিয়ত! আমি এমন ভয়ঙ্কর একজন মানুষকে বার বার সুযোগ দিয়েছি। সেও সুযোগ পেতো কারণ আইনগতভাবে তার সাথে আমার বিবাহ বিচ্ছেদ হয়নি। এসবে বারবার আমি অসম্মানিত হয়েছি আপনাদের কাছেও। আমাকে ক্ষমা করবেন।

আমি তাকে অফিসিয়ালি ডিভোর্স দিয়েছি। খুবই স্বাভাবিক ওয়েতে। এটাও তাকে আমার এক প্রকার ক্ষমা করে দেওয়া। না হয় আমার সাথে যে অন্যায়গুলো করেছে তাতে তার জেল হওয়ার কথা।

বি. দ্র. আমার ছেলের যাবতীয় খরচ, মানে ভরণপোষণ থেকে আগামীতে পড়াশোনা যা কিছু আছে সব আমি বহন করবো। এতদিন যেভাবে করেছি। বাচ্চার ফুল গার্ডিয়ানশিপ এখন তার মায়ের। এ বিষয়ে যা কিছু বলার আমার আইনজীবীরা বলবেন। ধন্যবাদ।

‘গুণিন’ সিনেমার শুটিং করতে গিয়েই ২০২১ সালে প্রেমের সম্পর্কে জড়ান পরীমনি ও শরিফুল রাজ। পরে তারা একই বছরের ১৭ অক্টোবর ঘরোয়া আয়োজনে বিয়ে করেন।

Link copied!