• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫

ভবিষ্যতের নায়ক কাজান: অনন্ত জলিল


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: আগস্ট ৮, ২০২৩, ০৪:৫২ পিএম
ভবিষ্যতের নায়ক কাজান: অনন্ত জলিল
ছবি: সংগৃহীত

ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়ক অনন্ত জলিলকে মাঝে মাঝেই নতুন ছবি ও ভিডিও পোস্ট করতে দেখা যায় সামাজিক যোগাযোগমাধ্যমে। সম্প্রতি চিত্রনায়ক অনন্ত জলিল ফেসবুকে একটি ছবি পোস্ট দিয়েছেন। এক তরুণের সঙ্গে পোস্ট করা ওই ছবিতে ক্যাপশন ‘ভবিষ্যৎ নায়ক কাজান’। আর এরপরই ধোঁয়াশার শুরু হয় নানা মাধ্যমে।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এই ভবিষ্যতের নায়ককে নিয়ে অনেকেই তাদের কৌতূহলের কথা প্রকাশ করেন। কে এই কাজান, কী তার পরিচয়? এই তরুণ কি তাহলে অনন্ত জলিলের পরবর্তী সিনেমার কোনো নায়ক? চারপাশে যখন এমন অনেক প্রশ্ন তখন এ ব্যাপারে কথা বললেন প্রযোজক-অভিনেতা।

এ প্রসঙ্গে সংবাদমাধ্যকে দেওয়া এক সাক্ষাৎকারে অনন্ত বলেন, “কাজানকে নিয়ে অনেক কৌতূহল তৈরি হয়েছে। কেউ জানতে চাইছেন সে আমার সঙ্গে কোনো সিনেমা করছে কিনা। আসলে আমার সিনেমা করছে না। ক’দিন আগেই পুলিশের একজন ঊর্ধ্বতন কর্মকর্তার বাসায় দাওয়াতে গিয়েছিলাম। কাজান তারই ছেলে।”

ঢাকাই সিনেমার এই অভিনেতা আরও বলেন, “কাজানের বাবার অনেক শখ, তার ছেলে সিনেমার হিরো হবে। এ কারণে আমার সঙ্গে ওর ছবি তুলে দেয়ার আগ্রহ প্রকাশ করলাম। কাজান হয়তো সিনেমায় আসবে, যেহেতু ওর পরিবারের আগ্রহ আছে। আর ওর সঙ্গে ছবি পোস্টের পর দেখছি অনেক কথা হচ্ছে এটা নিয়ে। আমিও বেশ মজা পাচ্ছি।”

সর্বশেষ ‘নেত্রী দ্য লিডার’ সিনেমায় কাজ করেছেন অনন্ত জলিল। এতে তার সঙ্গে রয়েছেন চিত্রনায়িকা বর্ষা। আরও রয়েছেন বলিউডের কবির দুহান সিং, তরুণ অরোরা ও প্রদীপ রাওয়াত। এছাড়া দেখা যাবে ইলিয়াস কাঞ্চন, কাজী হায়াতের পাশাপাশি তুরস্কের প্রথম সারির কয়েকজন অভিনেতাকেও।

Link copied!