• ঢাকা
  • বুধবার, ০১ মে, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫

অবশেষে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন সিড-কিয়ারা


তপন বকসি
প্রকাশিত: ফেব্রুয়ারি ৭, ২০২৩, ০৮:৪১ পিএম
অবশেষে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন সিড-কিয়ারা

অবশেষে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন সিড-কিয়ারা। মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি বেলা ২-৪টার মধ্যে রাজস্থানের জয়সলমীরের সূর্যগড় প্যালেসে সাত পাকে বাঁধা পড়েন তারা। তাই এখন বলাই যায় সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদবানি এখন স্বামী-স্ত্রী।

২০১২ সালের করণ জোহরের হিট ছবি ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ -এর রোহন (বরুণ ধাওয়ান), শ্যানয়া (আলিয়া ভাট) -এর পর এবার সাত পাকে বাঁধা পড়লেন ওই ছবির ‘অভি বা সিদ্ধার্থ মালহোত্রা।

জয়সালমীর থেকে বিশ্বস্ত সূত্রে জানা গেছে, মঙ্গলবার বেলা ২-৪টা মধ্যে সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদবানি সাত পাকে বাঁধা পড়েছেন।

অত্যন্ত গোপনীয়তার মোড়া এই বিয়ের অনুষ্ঠানের এক প্রত্যক্ষদর্শীর মতে, বিয়ের সময় সিদ্ধার্থ পড়েছিলেন সাদা ও রুপোলি রংয়ের শেরওয়ানি। কিয়ারা পড়েছিলেন হালকা গোলাপি রঙের লেহেঙ্গা। সিদ্ধার্থের মাথায় ছিল গোলাপি রঙের পাগড়ি। কনেপক্ষের সদস্যরা সোনালি রঙের পাগড়ি পড়েছিলেন।

মঙ্গলবার রাজস্থানের জয়শলমীরের সূর্যগড় প্যালেসে সাত পাকে বাঁধা পরার পর ১২ ফেব্রুয়ারি মুম্বাইয়ে আঁটো-সাঁটো নিরাপত্তায় মোড়া রাজস্থানের জয়সলমীরে সিড-কিয়ারার চার দিনের বিয়ের অনুষ্ঠানে নির্বাচিত একশোর কিছু বেশি অতিথিদের নিয়ে বিয়ের অনুষ্ঠান করা হবে।

১২ ফেব্রুয়ারি মুম্বাইয়ে ও তারপরের দিল্লিতে সিড-কিয়ারা একটি রিসেপশনের আয়োজন করবেন। সেখানে আত্মীয়-স্বজন ছাড়াও বলিউডের হুজ হু এবং সংবাদমাধ্যমকে আমন্ত্রণ জানাবেন সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা।

Link copied!