• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,

নিউইয়র্কে মৌসুমীকে পেয়ে উচ্ছ্বসিত ফেরদৌস


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ২২, ২০২৪, ১২:৪৭ পিএম
নিউইয়র্কে মৌসুমীকে পেয়ে উচ্ছ্বসিত ফেরদৌস
মৌসুমীর বাসায় ফেরদৌস । ছবি: ফেসবুক থেকে

আমেরিকার নিউ ইয়র্কে প্রিয় বন্ধু, সহকর্মীকে কাছে পেয়ে উচ্ছ্বসিত নায়ক ও সংসদ সদস্য ফেরদৌস আহমেদ। তিনি সেই উচ্ছ্বাসের কথা সোমবার (২২ এপ্রিল) তার ফেসবুকে প্রকাশ করেছেন।  মৌসুমীর আপ্যায়নের বেশ কয়েকটি ছবি ফেরদৌস  পোস্ট করে ক্যাপশনে লিখেন-


মৌসুমী আমার প্রিয় মানুষ, প্রিয় নায়িকা, প্রিয় বন্ধু. প্রিয় সহকর্মী এবং বিভিন্ন দিক দিয়ে আমার ভীষন কাছের একজন ...
অনেক দিন পর সেই মানুষটার সাথে দেখা নিউ ইয়র্কে। কি যে ভাল লেগেছে, কি যে অসাধারণ সময় কেটেছে লিখে বুঝাতে পারবো না। মৌসুমী নিজ হাতে রান্না করেছে , ফাইজা এবং আণ্টি পরিবেশন করেছে, তারপর গল্পও আড্ডা। আণ্টি সেই শুরুর দিকের কত কথা যে বললো,,, আমার এই নতুন জীবন নিয়ে মৌসুমীর কত কথা, কত প্রশ্ন, কত যে আগ্রহ..


গাড়িতে উঠে অনেক দূর এগিয়ে পিছনে ফিরে তাকিয়ে দেখি এই প্রচন্ড শীত উপেক্ষা করে এখন তাকিয়ে আছে। এই সম্পর্ক গুলো অটুট, এই বন্ধন গুলো দৃঢ়, এই স্মৃতি গুলো অমলিন। মৌসুমী ভালো থাকুক এটাই মন থেকে চাই...

এদিকে নিউইয়র্কে দুদিনব্যাপী ‘সুচিত্রা সেন আন্তর্জাতিক বাংলা চলচ্চিত্র উৎসব’র প্রধান অতিথি ছিলে চিত্রনায়ক ফেরদৌস আহমেদ। জ্যামাইকা পারফর্মিং আর্টস সেন্টারে শনিবার শুরু হওয়া দুদিনব্যাপী এই উৎসব উদ্বোধন করেছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক ও সংসদ সদস্য ফেরদৌস আহমেদ। ‘সুচিত্র সেন মেমোরিয়াল ইউএসএ’ আয়োজিত এই উৎসবে ৩৯টি ফিচারফিল্ম, ডক্যুফিল্ম এবং শর্ট ফিল্ম দেখান হচ্ছে।

উৎসবে ঢাকা থেকে জাতীয় প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক শ্যামল দত্ত, চলচ্চিত্র নির্মাতা অভিনেত্রী হৃদি হক, অভিনেতা চঞ্চল চৌধুরী, অভিনেত্রী বন্যা মির্জা ও সোহানা সাবা আয়োজনে অংশ নেন; ছিলেন একুশে পদক পাওয়া সাহিত্যিক নাজমুন নেসা পিয়ারি এবং কলকাতার কয়েকজন অভিনয় শিল্পী।

Link copied!