• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫
বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি

ফেরদৌসকে নিয়ে নিপুণের প্যানেল, থাকছেন না ইলিয়াস কাঞ্চন


মো. বাবুল
প্রকাশিত: জানুয়ারি ২৭, ২০২৪, ১১:২৮ এএম
ফেরদৌসকে নিয়ে নিপুণের প্যানেল, থাকছেন না ইলিয়াস কাঞ্চন
ইলিয়াস কাঞ্চন ও ফেরদৌস- নিপুণ। ছবি: সংগৃহীত

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন হবে শিগগিরই। বর্তমান কমিটির মেয়াদ শেষের দিকে। আগামী ১ ফেব্রুয়ারি শিল্পী সমিতির বৈঠক। সেদিনই চূড়ান্ত করা হবে এবারের নির্বাচনের জন্য নির্বাচন কমিশন। এবারও সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করবেন নিপুণ আক্তার।

বিভিন্ন সূত্রে জানা গিয়েছে এবার নিপুণের প্যানেলে সভাপতি পদে থাকছেন নায়ক ও সংসদ সদস্য ফেরদৌস। সে ক্ষেত্রে পরিবর্তন হলো বরেণ্য অভিনেতা বর্তমান সমিতির সভাপতি নায়ক ইলিয়াস কাঞ্চন।

এ বিষয়ে নিপুণ বলেন, ‘গতবারের শিল্পী সমিতির নির্বাচনে আমি বলেছিলাম, আমার প্যানেল থেকে একজন হলেও জাতীয় সংসদের সদস্য হবেন। ফেরদৌস আহমেদ সেটা করে দেখিয়েছেন। এবার যদি বলি, আমার প্যানেলে জাতীয় সংসদের কোনো সদস্য সভাপতি পদপ্রার্থী হবেন, সেটা নিশ্চয়ই ভালো দেখাবে। অপেক্ষা করেন, সামনে অনেক চমক আসছে।’

এদিকে জনপ্রিয় অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল অনেক আগেই ঘোষণা দিয়ে রেখেছেন এবারের শিল্পী সমিতির নির্বাচনে সভাপতি পদে প্রার্থী হবেন। এরই মধ্যে তার প্যানেল প্রস্তুত। সাধারণ সম্পাদকসহ তার প্যানেলে চমক রয়েছে বলে জানিয়েছেন তিনি। বর্তমান কমিটির সিনিয়র সহসভাপতির দায়িত্ব পালন করছেন ডিপজল।

Link copied!