• ঢাকা
  • মঙ্গলবার, ২১ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,

এফডিসিতে ‘রাজকুমার’ খুশির আমেজ


মো. বাবুল
প্রকাশিত: জানুয়ারি ৩১, ২০২৪, ০২:২০ পিএম
এফডিসিতে ‘রাজকুমার’ খুশির আমেজ
এফডিসিতে ‘রাজকুমার’-এর সেটে শাকিব খান। ছবি: ফেসবুক থেকে

ঈদের আগেই এফডিসিতে শুরু হয়ে গেছে খুশির আমেজ। করইতলা থেকে প্রশাসন ভবন পর্যন্ত বিশাল সেট ফেলে সেখানে তৈরি করা হয়েছে বিশাল সেট। খুশির খবর সুপারস্টার শাকিব খানের ‘রাজকুমার’ সিনেমার টাইটেল সং  শুটিংয়ের জন্য তৈরি হয়েছে সেটটি।  এত বড় আয়োজন দেখে খুশির আমেজ এফডিসিতে।

সোমবার (৩০ জানুয়ারি) থেকে সেখানে চলছে শুটিং। সেটে শাকিব খানকে দেখা গেছে নতুন লুকে, তার পরনে হলুদ প্যান্ট, গায়ে হাফহাতার কালো গেঞ্জি, ক্লিন সেভড মুখ।

এফডিসির এই বিশাল সেট নিয়ে পরিচালক হিমেল আশরাফ বলেন, ‘রাজকুমার’ সিনেমার টাইটেল সং শুটিংয়ের জন্য সেটটি তৈরি করা হয়েছে। এখানে ৩০০ শিল্পী নাচ করছে। অনেক সুন্দর গানের কথা। আশা করি সবাই গানটি উপভোগ করবেন।’

জানা গেছে, ঢাকায় গানের শুটিং শেষে ‘রাজকুমার’ টিম ২৫ জানুয়ারি থেকে যুক্তরাষ্ট্রে শুটিং শুরু করবে।

পরিচালক বলেন, “এ মাসের শেষ সপ্তাহে যুক্তরাষ্ট্রে ছবির বাকি অংশের শুটিং শুরু করব। শুটিংয়ে অংশ নিতে ২০ ফেব্রুয়ারি আমেরিকা যাবেন শাকিব খান এবং ‘রাজকুমার’-এর টিম। এরই মধ্যে সেখানে শুটিংয়ের আয়োজনও শুরু হয়েছে।”

এবার যুক্তরাষ্ট্রে শুধু ‘রাজকুমার’ নয়, আরও দুটি বিজ্ঞাপনচিত্রেরও শুটিং করবেন সুপারস্টার শাকিব। বাংলাদেশি পণ্য দুটির প্রতিষ্ঠানের সঙ্গে তার চুক্তিও সম্পন্ন হয়েছে এরই মধ্যে।

‘রাজকুমার’ ছবিতে শাকিবের বিপরীতে দেখা যাবে মার্কিন অভিনেত্রী কোর্টনি কফিকে। এ ছাড়া রয়েছেন সুবর্ণা মুস্তাফা, আফজাল হোসেন, ফারুক আহমেদ, ডা. এজাজ, মুকিত জাকারিয়াসহ অনেকে। ঈদুল ফিতরে মুক্তি পাবে সিনেমাটি। পাবনা থেকে এক তরুণের আমেরিকা যাওয়ার গল্পে নির্মিত হচ্ছে সিনেমাটি।
 

Link copied!