• ঢাকা
  • বুধবার, ১৫ মে, ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ৬ জ্বিলকদ ১৪৪৫

শাকিব খানে মেতেছে এফডিসি


মো. বাবুল
প্রকাশিত: ফেব্রুয়ারি ১, ২০২৪, ১২:৫১ পিএম
শাকিব খানে মেতেছে এফডিসি
এফডিসিতে ‘রাজকুমার’-এর সেটে নাচছেন শাকিব খান। ছবি: ফেসবুক থেকে

সুপারস্টার শাকিব খানে মেতেছে বিএফডিসি। মঙ্গলবার (৩১ জানুয়ারি) এফডিসিতে সকাল থেকে শাকিব খানের নতুন সিনেমা রাজকুমার এর শুটিং।  এই শুটিংকে ঘিরে এফডিসি ছিল জমজমাট।

করইতলা থেকে প্রশাসন ভবন পর্যন্ত সেখানে তৈরি করা হয়েছে বিশাল সেট। বাহারি সাজে সেট দেখে মনে হয়েছে বিশাল মেলা হচ্ছে। এই মেলায় শাকি খানের সিনেমার টাইটেল সং ‘আমিই রাজকুমার’ গানটি চিত্রধারন করা হয়েছে। এ জন্য চেন্নাই থেকে আশা ডান্স ডিরেক্টর গানটি পরিচালনা করেছেন। গানটিতে শাকিবের সঙ্গে ৩০০ শিল্পী নাচ করছে।

সেটে শাকিব খানকে দেখা গেছে নতুন লুকে, এক অন্য মুডে যা শাকি ভক্তদের ভালো লাগবেই।

এফডিসির এই বিশাল সেট নিয়ে পরিচালক হিমেল আশরাফ বলেন, ‘রাজকুমার’ সিনেমার টাইটেল সং শুটিংয়ের জন্য সেটটি তৈরি করা হয়েছে।  অনেক সুন্দর গানের কথা। আশা করি সবাই গানটি উপভোগ করবেন।’

জানা গেছে, ঢাকায় গানের শুটিং শেষে ‘রাজকুমার’ টিম ২৫ ফেব্রুয়ারি থেকে যুক্তরাষ্ট্রে শুটিং শুরু করবে।

পরিচালক বলেন, “এ মাসের শেষ সপ্তাহে যুক্তরাষ্ট্রে ছবির বাকি অংশের শুটিং শুরু করব। শুটিংয়ে অংশ নিতে ২০ ফেব্রুয়ারি আমেরিকা যাবেন শাকিব খান এবং ‘রাজকুমার’-এর টিম। এরই মধ্যে সেখানে শুটিংয়ের আয়োজনও শুরু হয়েছে।”

এবার যুক্তরাষ্ট্রে শুধু ‘রাজকুমার’ নয়, আরও দুটি বিজ্ঞাপনচিত্রেরও শুটিং করবেন সুপারস্টার শাকিব। বাংলাদেশি পণ্য দুটির প্রতিষ্ঠানের সঙ্গে তার চুক্তিও সম্পন্ন হয়েছে এরই মধ্যে।

‘রাজকুমার’ ছবিতে শাকিবের বিপরীতে দেখা যাবে মার্কিন অভিনেত্রী কোর্টনি কফিকে। এ ছাড়া রয়েছেন সুবর্ণা মুস্তাফা, আফজাল হোসেন, ফারুক আহমেদ, ডা. এজাজ, মুকিত জাকারিয়াসহ অনেকে। ঈদুল ফিতরে মুক্তি পাবে সিনেমাটি। পাবনা থেকে এক তরুণের আমেরিকা যাওয়ার গল্পে নির্মিত হচ্ছে সিনেমাটি।

এদিকে ভেজালের বিরুদ্ধে মিশনে নেমেছেন সুপারস্টার শাকিব খান। বাজারে ছয়লাব নকল ও ভেজাল পণ্য। বিশেষ করে কসমেটিকস পণ্যের অবস্থা আরও ভয়াবহ। ভেজাল পণ্য ব্যবহারে সাধারণ মানুষ আক্রান্ত হচ্ছেন ক্যানসারের মতো মরণব্যাধি রোগেও। সাধারণ মানুষের মধ্যে সচেতনা বাড়াতে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর এবার যুক্ত করলেন সুপারস্টার শাকিব খান ও তার কসমেটিকস প্রতিষ্ঠান রিমার্ক এইচবি ও হারল্যানকে।

বুধবার (৩১ জানুয়ারি) বিকেলে রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে জনপ্রিয় এই চিত্রতারকা পরিচালিত প্রতিষ্ঠান এবং স্কিন কেয়ার এন্ড বিউটি প্রডাক্টস ম্যানুফ্যাকচারার এক্সপোর্টসের সঙ্গে চুক্তি করে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

Link copied!