• ঢাকা
  • শুক্রবার, ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ৮ জ্বিলকদ ১৪৪৫

ফারুকী এখন বিপদমুক্ত : তিশা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জানুয়ারি ২৪, ২০২৪, ০৪:১২ পিএম
ফারুকী এখন বিপদমুক্ত : তিশা
অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। ছবি: ফেসবুক থেকে

নন্দিত নির্মাতা মোস্তফা সরোয়ার ফারুকী এখন বিপদমুক্ত বলে জানিয়েছেন তার স্ত্রী অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। 

সামাজিক মাধ্যম ফেসবুকে ৩.৪৫ মিনিটে দুই হাত এক করা একটি ছবি দিয়ে তিশা লিখেছেন, “প্রতিটা মানুষের জীবনে মেঘ আসে ,আবার মেঘ চলেও যাই, শুধু একটু ধৈর্য্য ধরতে হয়। আপনাদের দোয়া‍‍য় মোস্তফা সরোয়ার ফারুকী এখন বিপদমুক্ত, আল‌‌‌হাদুলিল্লাহ। কিছু দিন বিশ্রামের প্রয়োজন। তারপর আবারও সে কাজে ফিরবে ইনশাআল্লাহ। অনেকেই আমাকে ফোন এবং এসএমএস করেছেন। অনেকেরই ফোন ও এসএমএস এর উত্তর দিতে পারি নাই । তার জন্য অনেক দুঃখিত। সবাইকে অনেক ধন্যবাদ এতো দোয়া আর ভালোবাসার জন্য।”

এর আগে ২২ জানুয়ারি রাতে তিশা এক ফেসবুক পোস্টে জানিয়েছেন নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকীর ব্রেইন স্ট্রোক হয়েছে। তিনি এখন রাজধানীর একটি হাসপাতালের আইসিইউতে অবজারভেশনে রয়েছেন।

পোস্টে নুসরাত ইমরোজ তিশা লিখেছিলেন, “আজ সন্ধ্যা থেকে মোস্তফা একটু অসুস্থ। তার এনজিওগ্রাম করা হয়েছে। চিকিৎসক বলেছেন ছোট একটা ব্রেইন স্ট্রোক হয়েছে। নিউরো আইসিইউতে অবজারভেশনে রয়েছে এখন। সবাই মোস্তফা সরওয়ার ফারুকীর জন্য দোয়া করবেন।”

মোস্তফা সরয়ার ফারুকীর সবশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা সামথিং লাইক অ্যান অটোবায়োগ্রাফি। ওয়েবফিল্মটির মাধ্যমে প্রথমবার অভিনয়ে এসেছেন তিনি। তার বিপরীতে আছেন তিশা। আরও অভিনয় করেছেন ইরেশ যাকের, ডিপজল, শরাফ আহমেদ জীবন, ডলি জহুর প্রমুখ।

 

Link copied!