• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

ঈগল-ফিগল চলবে না, শুধু নৌকা চলবে : সাইমন


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: ডিসেম্বর ৩০, ২০২৩, ১২:৩৭ পিএম
ঈগল-ফিগল চলবে না, শুধু নৌকা চলবে : সাইমন
নৌকার প্রচারণায় চিত্রনায়ক সাইমন সাদিক। ছবি: সংগৃহীত

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছে প্রার্থীরা। সেই সঙ্গে প্রচারণায় নেমেছেন দেশের শোবিজ অঙ্গনের তারকারাও। এরই ধারাবাহিকতায় আওয়ামী লীগ দলীয় নৌকা প্রতীকের সমর্থনে কিশোরগঞ্জ-১ (সদর-হোসেনপুর) নিজ নির্বাচনী এলাকায় এসে প্রচারে অংশ নিয়েছেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক জাতীয় পুরস্কারপ্রাপ্ত চিত্রনায়ক সাইমন সাদিক।

শুক্রবার (২৯ ডিসেম্বর) সন্ধ্যায় নিজ এলাকায় প্রচারণার সময় সাইমন বলেন, “স্বতন্ত্র প্রার্থী হতে বাধা দেননি। কিন্তু তারা নৌকাকে ব্যবহার করছে। অতীতে নৌকাকে ব্যবহার করে তারা যে দিনের পর দিন অর্থ ইনকাম করেছে এখন সেগুলো ফেলে সাধারণ মানুষের মধ্যে বিভ্রান্তি ছড়াচ্ছে। যতই বিভ্রান্তি ছড়ানো হোক ঈগল-ফিগল চলবে না, শুধু নৌকা চলবে। আমরা শুধু সুন্দরভাবে নৌকাডা বায়াদে চইলা যাইতে চাই।”

চিত্রনায়ক আরও বলেন, “বাংলাদেশে আজ যে উন্নয়ন হয়েছে তা নৌকার হাত ধরে হয়েছে। উন্নয়নের সে ধারাবাহিকতা ধরে রাখার জন্য এবং কিশোরগঞ্জ-হোসেনপুর উপজেলাকে স্মার্ট হিসেবে গড়ে তোলার লক্ষ্যে নৌকা ও লিপি আন্টির কোনো বিকল্প নেই।”

কিশোরগঞ্জ-১ (কিশোরগঞ্জ সদর-হোসেনপুর) আসনে মোট ৭ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। তার মধ্যে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সৈয়দ নজরুল ইসলামের কন্যা ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি’র প্রতিপক্ষ হিসেবে স্বতন্ত্র প্রার্থী (ঈগল মার্কা) হিসেবে তার বড় ভাই মেজর জেনারেল (অব.) সৈয়দ সাফায়েতুল ইসলাম অংশগ্রহণ করেছেন। এ ছাড়াও জাতীয় পার্টি (লাঙ্গল) মার্কায় ডা. আব্দুল হাই, বাংলাদেশ সাংস্কৃতিক মুক্তিজোট প্রার্থী মো. আব্দুল আউয়াল, ইসলামী ঐক্যজোটের প্রার্থী মো. আশরাফ উদ্দিন, বাংলাদেশ কংগ্রেসের প্রার্থী মোবারক হোসেন, ন্যাশনাল পিপলস পার্টির প্রার্থী মো. আনোয়ারুল কিবরিয়া রয়েছেন।

Link copied!