• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,

‘শারদ আনন্দ’-এ নাচলেন দিঘী


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: অক্টোবর ২২, ২০২৩, ০৪:৫৮ পিএম
‘শারদ আনন্দ’-এ নাচলেন দিঘী

শারদীয় দুর্গাপূজা উপলক্ষে বাংলাদেশ টেলিভিশনে (বিটিভি) নির্মিত হয়েছে ম্যাগাজিন অনুষ্ঠান ‘শারদ আনন্দ’। সুমন সাহার গ্রন্থনায় অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন তানভীর আহমেদ খান। প্রচারিত হবে ২৪ অক্টোবর রাত ১০টার ইংরেজি সংবাদের পর।

‘শারদ আনন্দ’ উপস্থাপনা করেছেন শিপন মিত্র ও পূর্ণিমা বৃষ্টি। গান, নাচ, ফ্যাশন শো, গেম শো, আরতি নৃত্য, ঢাকের বাজনা, সিঁদুর খেলাসহ নানান আঙ্গিকে নির্মিত হয়েছে এটি। এমনটিই জানিয়েছেন অনুষ্ঠানটির প্রযোজক তানভীর।

তানভীর আহমেদ খান আরও জানান, অনুষ্ঠানের শুরুতে থাকছে শিশুদের অংশগ্রহণে দুর্গাপূজার একটি নতুন গান। ফ্যাশন হাউসগুলো এবারের পূজাতে যে ধরণের পোশাক এনেছে তার ওপর থাকছে ফ্যাশন শো। ঐতিহ্যবাহী ঢাকের বাজনার সঙ্গে থাকছে আরতি নৃত্য। আকাশ সরকারের নির্দেশনায় নৃত্য পরিবেশন করেছেন পূজা সেনগুপ্ত ও তার দল।

‘বছর ঘুরে তুমি আবার এলে মা’ শিরোনামের এই গানটিতে অংশ নিয়েছেন অনন্যা আচার্য্য, সুস্মিতা সাহা, এপি শুভ, পপি পাল, স্বপ্নীল রাজীব ও অপু রায়। পাঁচজন বাদ্যযন্ত্রীর পরিবেশনায় থাকছে  ঢাকের বাজনা।

ফ্যামিলি গেম শো পর্বে অংশ নিয়েছেন প্রাণ রায় ও তার স্ত্রী শাহনাজ কাকলী, দেবাশীষ সরকার ও তার স্ত্রী বিথী সরকার, বিপ্লব সাহা ও তার স্ত্রী সম্পা সাহা। অনিক বোস, কস্তুরী মুখার্জি ও তাদের দলের পরিবেশনায় থাকছে সিঁদুর খেলা ও নবদুর্গানৃত্য।

থাকছে সঙ্গীতশিল্পী শুভ্রদেবের পরিবেশনায় একটি গান। ইভান শাহরয়ার সোহাগের কোরিওগ্রাফিতে একটি নৃত্যে অংশ নিয়েছেন চিত্রনায়িকা দিঘী।
 

Link copied!