• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,

চুরি করার জন্য ডিগবাজি দিয়েছিলাম: জায়েদ খান


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: ডিসেম্বর ১০, ২০২৩, ০৯:০৬ এএম
চুরি করার জন্য ডিগবাজি দিয়েছিলাম: জায়েদ খান
জায়েদ খান। ছবি: সংগৃহীত

ঢাকাই সিনেমার চিত্রনায়ক জায়েদ খান, আলোচনা থেকে সমালোচনায় বেশি থাকেন। দেশ কিংবা দেশের বাইরে প্রায়ই খবরের শিরোনামে তিনি  থাকবেন। সম্প্রতি সময়ে এই অভিনেতা বেশি আলোচিত হয়েছেন ‘ডিগবাজি’ কাণ্ডে। এবার মঞ্চে ডিগবাজি দেওয়ার রহস্য ফাঁস করলেন এই অভিনেতা।

জায়েদ খান বলেন, “ডিগবাজি মানুষ পছন্দ করে ফেলছে। শাহরুখ খান যখন হাত উঁচু করে দাঁড়াতো তখন কি তিনি জানতেন এটাই হতে যাচ্ছে তার সিগনেচার স্টাইল। কোন স্টেপ কে কখন পছন্দ করে সেটা তো কারো জানা নেই। আমি তো ভাইরাল হওয়ার জন্য ডিগবাজি দেইনি।”

কেন এই ডিগবাজি দিয়েছিলেন সে প্রসঙ্গে এই অভিনেতা বলেন, “আমেরিকায় একটি গানের নাচের স্টেপ ভুলে গিয়েছিলাম। যখন মিউজিকের তাল ভুলে যাই, তখন তা মিলানোর জন্য ডিগবাজি দিয়েছিলাম। চুরি করার জন্য দিয়েছিলাম। যেটা শিখে গিয়েছিলাম সেটা ভুলে যাওয়ার পর ডিগবাজি দিলাম। দেখি সেটা হিট হয়ে গেছে। এটার ধারাবাহিকতায় চলছে এখন। এটা এখন আমার সিগনেচার স্টেপ হয়ে গেছে। যেখানে যাই সবাই এটাই চায়, আমিও দেই।”

সাম্প্রতিক সময়ে ঢাকার সিনেমার শীর্ষ নায়ক শাকিব খানের শিক্ষাগত যোগ্যতা নিয়ে কথা বলে আবারও আলোচনায় এসেছেন জায়েদ খান। যার ব্যাখ্যা দিতে গিয়ে শাকিব খানকে তার থেকেও বড় সুপারস্টার বলেছেন তিনি। 

Link copied!