• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫

ভাঙছে ধানুশ-ঐশ্বরিয়ার ১৮ বছরের সংসার


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ৮, ২০২৪, ০৭:৫৩ পিএম
ভাঙছে ধানুশ-ঐশ্বরিয়ার ১৮ বছরের সংসার
ধানুশ ও ঐশ্বরিয়া। ছবি: সংগৃহীত

ভাঙছে দক্ষিণি তারকা ধানুশ ও ঐশ্বরিয়া রজনীকান্তের ১৮ বছরের সংসার। ঐশ্বরিয়া অভিনেতা রজনীকান্তর মেয়ে। জানা গেল, ধানুশ ও ঐশ্বরিয়ার ঘোষণা অনুযায়ী সত্যই এবার খাতা–কলমে বিচ্ছেদে রূপ নিচ্ছে।

দুই বছর আগে বিচ্ছেদের ঘোষণা দেন ধানুশ ও ঐশ্বরিয়া। তার পর থেকেই আলাদা থাকছেন তারা। অবশেষে ইন্ডিয়া টুডের বরাতে জানা গেল, ঐশ্বরিয়া সম্প্রতি পারিবারিক আদালতে বিচ্ছেদের জন্য আবেদন করেছেন। আরও জানা যায় যে পারস্পরিক সমঝোতার মাধ্যমেই তারা বিচ্ছেদে যাচ্ছেন। খুব শিগগির এই মামলার শুনানি হবে।

২০২২ সালে ধানুশ প্রথম এক্সে (সাবেক টুইটার) জানান, ‘১৮ বছর ধরে আমাদের একসঙ্গে পথচলা। এ সময় বন্ধু হিসেবে, মা-বাবা হিসেবে, এ ছাড়া আমরা সব সময় একে অপরের শুভাকাঙ্ক্ষী হিসেবে পাশে থেকেছি। আমাদের এই সময়ের বোঝাপড়ার ভ্রমণটা দারুণ ছিল। আজ থেকে আমরা এমন এক পথে যাচ্ছি, যেটা আমরা নিজেরাই সিদ্ধান্ত নিয়েছি। আমরা বিচ্ছেদে যাচ্ছি। আমরা বোঝাপড়ার জন্যও সময় নিয়েছি। দয়া করে আমাদের এই সিদ্ধান্তকে সম্মান জানাবেন।’

পরবর্তী সময়ে ঐশ্বরিয়াও একই রকম বার্তা ইনস্টাগ্রামে পোস্ট করেন। তিনি সে সময় লেখেন, ‘কোনো ক্যাপশনের প্রয়োজন নেই। একমাত্র আপনাদের বোঝাপড়া ও ভালোবাসার প্রয়োজন অনুভব করছি।’ ২০০৪ সালে তাঁরা মাত্র ২১ ও ২৪ বছর বয়সে বিবাহবন্ধনে আবদ্ধ হন। তাঁদের ঘরে রয়েছে দুই ছেলে; তাদের নাম ইয়াত্রা ও লিঙ্গা। তাদের জন্ম ২০০৬ ও ২০১০ সালে।

বিচ্ছেদের ঘোষণার পর আবার পেশাগত জায়গায় মনোনিবেশ করেছেন ধানুশ ও ঐশ্বরিয়া। পরিচালক হিসেবে ‘লাল সালাম’ সিনেমা দিয়ে কাজে ফিরছেন ঐশ্বরিয়া। ধানুশকে শেষ দেখা গিয়েছিল প্রাইম ভিডিওর ‘ক্যাপ্টেন মিলার’ সিনেমায়। তাঁকে শিগগিরই দেখা যাবে একটি বায়োপিকে।

Link copied!