• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫

শাকিবের বিয়ে নিয়ে মুখ খুললেন ডিপজল


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: মে ১৯, ২০২৩, ০৬:৫৭ পিএম
শাকিবের বিয়ে নিয়ে মুখ খুললেন ডিপজল

ঢালিউড প্রযোজক ও খল অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। যার হাত ধরে শাকিব খান, অপু বিশ্বাস, নিপুণসহ বহু তারকা সিনেমায় এসেছেন। সম্প্রতি গণমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে শাকিব খানের বিয়ে নিয়ে মুখ খুলেছেন বর্ষীয়ান এ অভিনেতা।

তারকাদের ক্যারিয়ার ও ব্যক্তিজীবন নিয়ে বিভিন্ন সময় কথা বলেন ডিপজল। শাকিব সম্পর্কে ডিপজল সম্প্রতি গণমাধ্যমকে বলেন, ‘শাকিব খান আমার হাতেই সৃষ্টি। আমার ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে তার ক্যারিয়ারের জন্ম। শাকিব খানকে বানাইছি আমি। ও অনেক কষ্ট করে এ জায়গায় এসেছে। শাকিব বানানো অনেক কষ্টের ব্যাপার। ওরে নিয়ে যা আরম্ভ হয়েছে, এটা বন্ধ হওয়া দরকার। বিয়ে করতেই পারে। ৪টা করতে পারে। কার কি যায় আসে? ভারতে অনেক অভিনেতা একাধিক বিয়ে করেছেন। ওর সামর্থ্য আছে করতেই পারে। এটি নিয়ে এত মাখামাখি কেন? সমালোচনা না করে তাকে পরামর্শ দেওয়া উচিত সবার।’

শাকিব প্রসঙ্গে অপু বিশ্বাসকে পরামর্শ দিয়ে ডিপজল বলেন, ‘এখন থেকে ব্যক্তিগত বিষয়গুলো নিয়ে মুখ না খোলাই ভালো হবে। ব্যক্তিগত বিষয় নিয়ে মিডিয়ার সামনে কান্নাকাটি করা ঠিক না। এতে মানুষ বেশি জানতে পারে। এতে আমাদেরই মানুষ খারাপ বলে।’এ সময় বুবলীকেও একই পরামর্শ দেন তিনি।

Link copied!