• ঢাকা
  • শনিবার, ১৮ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ৯ জ্বিলকদ ১৪৪৫

ঢাকা-১০ আসনে জয়ী হলে বঙ্গবন্ধুকে উৎসর্গ করব : ফেরদৌস


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: ডিসেম্বর ২১, ২০২৩, ১০:১৮ এএম
ঢাকা-১০ আসনে জয়ী হলে বঙ্গবন্ধুকে উৎসর্গ করব : ফেরদৌস
গণসংযোগ করছেন চিত্রনায়ক ফেরদৌস। ছবি: সংগৃহীত

আসন্ন দ্বাদশ নির্বাচনের প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন ঢাকাই সিনেমার চিত্রনায়ক ও আওয়ামী লীগের মনোনিত প্রার্থী  ফেরদৌস আহমেদ। জয়ের ব্যাপারে শতভাগ নিশ্চিত প্রসঙ্গে এই অভিনেতা বলেন, “দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জয়ী হলে ঢাকা-১০ আসনের এ বিজয় মহানায়ক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে উৎসর্গ করব।”

বুধবার (২০ ডিসেম্বর) রাজধানীর জিগাতলা বাসস্ট্যান্ড এলাকায় এক গণসংযোগ করেন ফেরদৌস। এ সময় তার সঙ্গে স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতা-কর্মীরাও গণসংযোগে অংশ নেন।

গণসংযোগে ফেরদৌস বলেন,  “আমরা সাধারণ মানুষের দারুণ সাড়া পেয়েছি। গতকাল (১৯ ডিসেম্বর) যে বিজয় মিছিল হয়েছে সেখানে মানুষের আবেগ, উচ্ছ্বাস আর ভালোবাসায় সিক্ত হয়েছি। সকাল থেকে আমরা গণসংযোগ চালিয়ে যাচ্ছি। ঢাকা-১০ আসনের ১৪ নম্বর ওয়ার্ড এবং ২২ নম্বর ওয়ার্ডের সব মানুষের কাছাকাছি যাচ্ছি। সকালে হাজারীবাগে আমাদের একটি পরিচিতি সভায়ও অংশ নিয়েছি। যেখানে মেয়রও উপস্থিত ছিলেন। তিনি মেয়র হিসেবে ভোট চাইতে পারেন না। তিনি আমাকে পরিচয় করিয়ে দিয়েছেন। এরপর থেকে আমি আমার নেতা-কর্মীদের নিয়ে ১৪ নম্বর ওয়ার্ডে গণসংযোগ চালাচ্ছি।”

জয়ের ব্যপারে শতভাগ আশাবাদী প্রসঙ্গে অভিনেতা বলেন, “মানুষের ভালোবাসায় আমি সিক্ত। জয়ের ব্যাপারে আমি শতভাগ নিশ্চিত। আশা করি, সারা দেশের ৩০০ আসনের মধ্যে সর্বাধিক ভোট দিয়ে জনগণ আমাকে নির্বাচিত করবে।”

সাধারণ মানুষের সমস্যার সমাধান করার ইশতিয়ার প্রসঙ্গে ফেরদৌস বলেন, “আমার অফিসে একটি অভিযোগ বক্স থাকবে। সেখানে মানুষ যেসব সমস্যার কথা উল্লেখ করবে সেগুলো সমাধান করা হবে। এক্ষেত্রে কিছু সমস্যার তাৎক্ষণিক সমাধান আবার কিছু সমস্যা সুদূরপ্রসারী সমাধান করা হবে। আমরা তো ইতোমধ্যেই বলেছি যে, ঢাকা-১০ আসন হবে ১০ এ ১০। আমার জায়গা থেকে সর্বোচ্চ চেষ্টা করে যাব সব ধরনের নাগরিক সুবিধা যথাযথ ভাবে নিশ্চিত করার জন্য।”

Link copied!