• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

‘জওয়ান’ দেখতে সিনেপ্লেক্সে ভিড়, টিকিট সংকট


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: সেপ্টেম্বর ৮, ২০২৩, ১২:১৬ পিএম
‘জওয়ান’ দেখতে সিনেপ্লেক্সে ভিড়,  টিকিট সংকট
‘জওয়ান’ সিনেমা দেখতে সিনেপ্লেক্সে ভিড় শাহরুখ ভক্তদের। ছবি: সংগৃহীত

ভারতের সঙ্গে একই দিনে বাংলাদেশের প্রেক্ষাগৃহেও মুক্তি পেয়েছে বলিউড বাদশা শাহরুখ খানের অভিনীত সিনেমা ‘জওয়ান’। আর এর মধ্যে দিয়ে প্রথমবারের মতো ভারতের সঙ্গে একই দিনে বাংলাদেশে মুক্তি পেল কোনো বলিউড সিনেমা। এরই মধ্যে শাহরুখের এ সিনেমা দেখতে হুমড়ি খেয়ে পড়েছেন দর্শকরা।

বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর)  রাতে রাজধানীর বসুন্ধরা সিনেপ্লেক্সে,  মহাখালীতে এসকেএস টাওয়ার ও যমুনা ব্লক ব্লাষ্টার দেখা গেছে মানুষের দীর্ঘ লাইন। তারা টিকিট কেটে রাতের শো দেখছেন। কিন্তু দর্শক চাপ বেশি থাকায় এবং শো’-এর পরিমাণ কম থাকায় অনেককেই ফিরতে হয়েছে টিকিট না পেয়ে খালি হাতে।

এদিকে দীর্ঘক্ষণ চেষ্টা করেও ‘জওয়ান’ সিনেমার টিকিট না পাওয়ায় দর্শকদের মধ্যে ক্ষোভ বিরাজ করছে। তাদের দাবি, প্রায় কয়েক ঘন্টা লাইনে দাড়িয়ে থাকার পরে হল কর্তৃপক্ষ জানাচ্ছে, আজকে আর কোনো টিকিট বিক্রি হবে না। এমনকি আগামীকালের শো’-এর টিকিট মিলছে না বলেও জানান তারা।

হল কর্তৃপক্ষ জানিয়েছে, দুপুরের পর সেন্সর ছাড়পত্র পাওয়ায় বিকেলে শো দেয়া যায়নি। সব গুছিয়ে স্টার সিনেপ্লেক্সে ‘জওয়ান’-এর শো চলছে ৭টা ৫০ মিনিটে। শুক্রবার স্ক্রিনের সংখ্যা বাড়তে পারে বলেও ধারণা করা যাচ্ছে।

‘জওয়ান’ সিনেমার আমদানিকারক প্রতিষ্ঠান অ্যাকশন কাট এন্টারটেইনমেন্টের অনন্য মামুন বলেন, ‘‘বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) মুক্তি পেয়েছে সিনেমাটি। শুক্রবার (৮ সেপ্টেম্বর) থেকে সিঙ্গেল স্ক্রিনে দেখা যাবে।  যতদূর জানতে পেরেছি, এভাবে চললে বৃহস্পতিবারই আগামী ৫ দিনের টিকেট শেষ হয়ে যাবে।’’

জনপ্রিয় নির্মাতা অ্যাটলি কুমার পরিচালিত এই সিনেমায় আরও অভিনয় করেছেন দক্ষিণি নারী সুপারস্টার নয়নতারা, বিজয় থালাপতি প্রমুখ। সিনেমায় অতিথি চরিত্রে দেখা যাবে বলিউড তারকা দীপিকা পাডুকোনকে।

সার্কভুক্ত দেশগুলোর মধ্যে পণ্য আমদানি-রপ্তানি চুক্তি ‘সাফটা’র আওতায় ‘জওয়ান’ বাংলাদেশে আমদানি করেছে অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট। এর বিপরীতে বাংলাদেশ থেকে রপ্তানি করা হয়েছে শাকিব খানের ‘নবাব এলএলবি’।

Link copied!