• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,

ঝরনার জলে মন্দাকিনীর বেশে শ্রীলেখা!


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ১৯, ২০২৩, ০৫:২১ পিএম
ঝরনার জলে মন্দাকিনীর বেশে শ্রীলেখা!
ঝরনার জল উপভোগ করেছেন শ্রীলেখা মিত্র। ছবি: সংগৃহীত

ঝিরিঝিরি ঝরনার জলে অবগাহন করে প্রাণ জুড়াতে সবারই ভালোলাগে। সাধারণ থেকে সেলিব্রেটি যে কেউই সময় পেলেই প্রকৃতির মাঝে নিজেকে বিলিয়ে দিতে চান। সম্প্রতি ঝিরিঝিরি ঝরনার জল উপভোগ করেছেন টালিউড অভিনেত্রী শ্রীলেখা মিত্র। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এক ভিডিও শেয়ার করে বিষয়টি নিজেই জানিয়েছেন তিনি।

সোমবার (১৮ সেপ্টেম্বর) শ্রীলেখা তার ফেসবুকে কয়েকটি ভিডিও ও ছবি পোস্ট করেছেন। এসব ভিডিওতে প্রকৃতির মাঝে নিজেকে বিলিয়ে দিতে দেখা যায় তাকে। এ অভিনেত্রী জানিয়েছেন, উত্তরখাণ্ডের নীরগড় ওয়াটারফলসে বেড়াতে গিয়েছেন তিনি। সেখানে নিজের স্নিগ্ধ মুহূর্ত ক্যামেরাবন্দী করান।

এদিকে ফেসবুক পোস্টের ক্যাপশনে শ্রীলেখা লিখেছেন, ‘মন্দাকিনী না শ্রীলেখা। এখানে উঠতে আমার পা ফুলে গিয়েছিল। কিন্তু সর্বশেষ… উফ! দারুণ! আমার সলো ট্রিপের ফটোগ্রাফার এয়ার বিএনবির ছেলেটি। না মানে কারো যদি সন্দেহ হয়। তাই আর কী!”

এমনিতেই সামাজিকমাধ্যমে বরাবরই দারুণ সক্রিয় টলিউড অভিনেত্রী শ্রীলেখা। নিজের ভালো লাগা-খারাপ লাগার নানান মুহূর্ত ভক্তদের সঙ্গে শেয়ার করেন তিনি। প্রকৃতির মাঝে শ্রীলেখাকে এভাবে হারিয়ে যাওয়ার ভিডিও দেখে অনেকেই শুভকামনা জানিয়েছে তাকে। 

Link copied!